Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ঘটলো বিস্ফোরন, এবার প্রাণে রক্ষা পেলেন সানি লিওন

ঘটলো বিস্ফোরন, এবার প্রাণে রক্ষা পেলেন সানি লিওন

বলিউডের বর্তমান সময়ের একজন জনপ্রিয় অভিনেত্রী হিসেবে পরিচিতি পেয়েছেন সানি লিওন। তিনি নীল ছবির দুনিয়াকে বিদায় জানিয়ে বর্তমানে বলিউডের সিনেমার সাথে নিজেকে যুক্ত করেছেন। কয়েকদিন আগে তিনি একটি সিনেমার কাজ করতে গিয়ে আহ”ত হন। এবার তিনি এক কথায় অল্পের জন্য প্রাণে বাঁচলেন। রবিবার (৫ ফেব্রুয়ারি) মণিপুরের ইম্ফলের একটি ফ্যাশন শোতে অংশ নেওয়ার কথা রয়েছে তার। সেই ঘটনার একদিন আগে ৪ ফেব্রুয়ারি ভোর সাড়ে ৬টার দিকে ভয়াবহ বি”/স্ফোরণে কেঁপে ওঠে শহর। যেখানে সানি লিওনের যাওয়ার কথা ছিল সেখান থেকে মাত্র ১০০ মিটার দূরে বি”/স্ফোরণটি ঘটে। তবে এখন পর্যন্ত কোনো হ”/তাহ”তের খবর পাওয়া যায়নি।

বি”/স্ফোরণটি ঘটেছে ইম্ফলের হাত্তা কাংজিবুং এলাকায়। তবে কী কারণে এই বি”/স্ফোরণ ঘটেছে তা জানা যায়নি। ঘটনাটি বি”/স্ফোরক যন্ত্র নাকি গ্রে”/নে”ডের কারণে হয়েছে তা এখনও নিশ্চিত নয়।

ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী, সানি লিওন বর্তমানে কোটেশন গ্যাং নামের একটি ছবির শুটিংয়ে ব্যস্ত রয়েছেন। কিছুদিন আগে এই ছবির শুটিং করতে গিয়ে আহ”/ত হন এই অভিনেত্রী। এর একটি ভিডিও তৈরি করে সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেন তিনি। নিজের ইন”জুরির কথা সব ভক্তদের সঙ্গে শেয়ার করেছেন সানি।

এর আগে মঙ্গলবার শুটিংয়ে আহ”/ত অভিনেত্রীর একটি ভিডিও শেয়ার করেন সানি। ভিডিওতে দেখা যায়, সিনেমার পোশাকে সানি লিওন। রক্তা”ক্ত পায়ের আঙ্গুল নিয়ে বসে আছে। এ সময় তার পায়ের ক্ষত সারাতে সহায়তা করছেন কয়েকজন সহকর্মী।

অনেকদিন ধরেই পর্দার বাইরে রয়েছেন সানি লিওন। বর্তমানে ‘কোটেশন গ্যাং’-এর শুটিং করছেন এই অভিনেত্রী। এতে আরও অভিনয় করেছেন জ্যাকি শ্রফ ও প্রিয়মণি।

বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করছেন সানি লিওন। ২০১২ সালে বলিউড সিনেমায় আত্মপ্রকাশের পর থেকে তিনি বেশ কয়েকটি হিন্দি ছবিতে অভিনয় করেছেন এবং নিজেকে ভারতের একজন জনপ্রিয় অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত করেছেন।

সানি লিওন “জিসম ২”, “রাগিনি এমএমএস ২”, “এক পহেলি লীলা”, “মস্তিজাদে” এবং “তেরা ইন্তেজার” এর মতো বেশ কয়েকটি সফল বলিউড ছবিতে অভিনয় করেছেন। অভিনয়ের পাশাপাশি, তিনি বেশ কয়েকটি রিয়েলিটি শোতেও অংশ নিয়েছেন। সোশ্যাল মিডিয়াতে তার একটি বৃহৎ ফলোয়ার গোষ্টি রয়েছে এবং ভারতীয় বিনোদন শিল্পে তিনি একজন বিশিষ্ট ব্যক্তিত্ব হিসাবে অবিরত রয়েছেন।

About bisso Jit

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *