Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ভোটের মাঠ থেকে সুখবর পেলেন হিরো আলম, জানা গেল তার প্রাপ্ত ভোটের সংখ্যা

ভোটের মাঠ থেকে সুখবর পেলেন হিরো আলম, জানা গেল তার প্রাপ্ত ভোটের সংখ্যা

আজ অনুষ্ঠিত হচ্ছে বগুড়া-৪ ও ৬ আসনের উপনির্বাচন আর এই দুটি আসনে সংসদ সদস্য পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্ধিতা করছেন মো. আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। যাকে নিয়ে দেশের অনেক মানুষ ঠাট্টা তামাশা করে থাকেন। তবে রাজনৈতিক ক্ষেত্রে তার পদার্পনের বিষয়টি ভিন্ন মাত্রা পেল এই দুই আসনে নির্বাচনের মাধ্যমে। গণমাধ্যমের কাছে হিরো আলম দাবি করেন বগুড়া-৪ অর্থাৎ নন্দীগ্রাম-কাহালু আসনে তিনি সংসদ সদস্য হতে যাচ্ছেন।

বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে স্বতন্ত্র প্রার্থী মোঃ আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম এগিয়ে রয়েছেন। ১১২টি কেন্দ্রের মধ্যে ৬৩টিতে হিরো আলম একতারা প্রতীকে পেয়েছেন ১১ হাজার ৪৮০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মহাজোটের প্রার্থী রেজাউল করিম তানসেন মশাল প্রতীকে পেয়েছেন ৯৪০০ ভোট।

বুধবার (১ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে উপ-নির্বাচনের ফলাফল গ্রহণ ও পরিবেশন কেন্দ্র থেকে এ তথ্য জানানো হয়।

সাম্প্রতিক সময়ে অনলাইন কিংবা অফলাইন সবখানেই আলোচিত আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। এক সময় তিনি এলাকায় ডিশের ব্যবসা করতেন। এরপর ধীরে ধীরে ইউটিউবের মাধ্যমে মানুষের কাছে পরিচিতি পান তিনি। তিনি ২০১৮ সালের সংসদ নির্বাচনে অংশ নিয়েছিলেন। এবং এই মুহূর্তে তিনি দুটি আসন থেকে উপ-নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত নন্দীগ্রাম-কাহালু-বগুড়া-৪ আসনের বেশ কয়েকটি কেন্দ্রে এগিয়ে রয়েছেন হিরো আলম।

তবে অনেকে মনে করেন, যারা বর্তমান সময়ের নেতা তারা যেভাবে রাজনৈতিক ক্ষমতায় থেকে আত্মসাৎ করেন, সেখানে হিরো আলম একজন যোগ্য ব্যক্তি। সামাজিক যোগাযোগ মাধ্যমে তার ভোটে এগিয়ে থাকায় অনেকে এমন মন্তব্য করেছেন। তবে শেষ পর্যন্ত হিরো আলম উদাহরন সৃষ্টি করতে পারে, বলে মনে করছেন অনেকে।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *