Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / হিরো আলমকে ৬ লাখ টাকা মূল্যের গাড়ি উপহারের ঘোষণা দিলেন শিক্ষক, ঝাড়লেন ক্ষোভ (ভিডিও)

হিরো আলমকে ৬ লাখ টাকা মূল্যের গাড়ি উপহারের ঘোষণা দিলেন শিক্ষক, ঝাড়লেন ক্ষোভ (ভিডিও)

আজ সকাল সাড়ে আটটা থেকে বগুড়া ৪ ও ৬ আসনের উপনির্বাচন শুরু হয়েছে। এই উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে একতারা প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন আলোচিত অভিনেতা হিরো আলম। তিনি নির্বাচনে ভোট দিয়েছেন এবং এই নির্বাচনে জয়ের ব্যাপারে আশাবাদী। নির্বাচনে তিনি গণমাধ্যমের সাথে কথা বলেছেন। তিনি জানান, নির্বাচন সুষ্ঠু হলে আমি জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী।

বুধবার (১ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৮টায় এরুলিয়া উচ্চ বিদ্যালয়ে ভোট দিতে যাওয়ার পর তিনি এ কথা বলেন।

এদিকে হবিগঞ্জের চুনারুঘাটের নরপাটি গ্রামের হাজি আব্দুল জব্বার জি এল একাডেমি অ্যান্ড হাইস্কুলের অধ্যক্ষ এম মুখলিছুর রহমান হিরো আলমকে তার গাড়ি উপহার দেওয়ার ঘোষণা দিয়েছেন।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) সন্ধ্যায় হিরো আলমের জনপ্রিয়তায় মুগ্ধ হয়ে ফে”সবুক লাইভে এসে গাড়ি উপহার দেওয়ার ঘোষণা দেন তিনি। আজ দুপুর ১টায় এম মুখলিছুর রহমান নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন।

সেই ভিডিওতে তিনি বলেছেন, “আমি কখনও বোকা ভিডিও করি না।” আমি হিরো আলমকে আমার নোয়া গাড়ি উপহার দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলাম। তিনি উপ-নির্বাচনে পাশ বা হেরে যান, বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) সকালে সিলেটের চুনারুঘাটে এসে গাড়ি নিয়ে যেতে হবে। গাড়ির সব কাগজপত্র আগেই প্রস্তুত করে রেখেছি।

তিনি আরও বলেন, সিলেট বাংলার দ্বিতীয় লন্ডন। তাই আমি কোনোভাবেই সিলেটবাসীর সম্মান নষ্ট করতে চাই না। সবাই আমার ভিডিও সেভ করুন, স্ক্রিনশট সহ রাখুন। আমি আমার প্রতিশ্রুতি ভঙ্গ করব না। নির্বাচনে হিরো আলমের জয় কামনাও করেন তিনি।

মোখলেছুর রহমান হিরো আলম সম্পর্কে জানাতে গিয়ে বলেন, হিরো আলম আসলে একজন হিরো। সে এখন এদেশের মানুষের নিকট জনপ্রিয়। জীবনে এই পর্যন্ত আসতে থাকে অনেক কষ্ট এবং লাঞ্ছনা সহ্য করতে হয়েছে। তাই আমি সিদ্ধান্ত নিয়েছি, তাকে আমার ৬ লাখ টাকা মূল্যের এই গাড়িটি উপহার দিব।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *