Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / সন্তানের রক্তের জন্য সম্পর্ক, খারাপ কাজের ভিডিও দেখিয়ে লুট

সন্তানের রক্তের জন্য সম্পর্ক, খারাপ কাজের ভিডিও দেখিয়ে লুট

বর্তমান সময়ে মোবাইলে যোগাযোগ করা সহজ হওয়ার কারনে নারী পুরুষের সাথে সম্পর্ক গড়ে ওঠার বিষয়টি বৃদ্ধি পেয়েছে যার কারনে অনৈতিক সম্পর্কে জড়াচ্ছে নারী পুরুষেরা। এবার তেমনই একটি ঘটনা ঘটেছে নোয়াখালীর সেনবাগ উপজেলার একটি এলাকায়। এক নারী তার শিশু সন্তানকে র”ক্ত দেওয়া যুবকের সাথে সম্পর্ক গড়ে ওঠার পর সম্পর্কে জড়িয়ে পড়েন।

থ্যালাসেমিয়ায় আক্রা”ন্ত একমাত্র সন্তানের রক্ত দেওয়াকে কেন্দ্র করে প্রবাসীর স্ত্রীর সঙ্গে ঐ যুবকের সম্পর্ক গড়ে ওঠে। মাঝে-মধ্যেই কথা বলার একপর্যায়ে প্রবাসীর স্ত্রীর সঙ্গে অন্ত”রঙ্গ মুহূর্তের ছবি ও ভিডিও তোলেন ওই যুবক।

ওই খারাপ কজের ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফে”সবুকে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে এবং সেই সাথে স্বামীর পরিবারের সদস্য ও অন্যান্য আত্মীয় স্বজনকে দেখানোর ভয় দেখিয়ে টাকা ও স্বর্ণালঙ্কার লু”ট করে মো. গিয়াস উদ্দিন বুলেট। এই ঘটনায় ঐ প্রতারককে আটক করা হয়েছে।

প্রবাসীর স্ত্রীর মামলার ভিত্তিতে সেনবাগ থানার এসআই বদিউল আলম তাকে উপজেলার দামুরুয়া চৌমোড় এলাকা থেকে তাকে গ্রে”ফতার করেন। সোমবার বিকেলে তাকে নোয়াখালী বিচারিক আদালতে পাঠানো হয়েছে।

গিয়াস উদ্দিন বুলেট উপজেলার ডমরুয়া ইউনিয়নের ডমুরুয়া গ্রামের মুজিবুর হক মিয়ার বাড়ির মুজিবুল হকের ছেলে।

পুলিশ ও মামলার প্রতিবেদন থেকে জানা যায়, প্রবাসীর স্ত্রীর একমাত্র সন্তান থ্যালাসেমিয়ায় আ”ক্রান্ত। এজন্য তাকে প্রতি মাসে রক্ত দেওয়া হয়। অভিযুক্ত গিয়াস উদ্দিন বুলেটের রক্তের গ্রুপ শি”শুটির সঙ্গে মিলে যাওয়ায় শি”শুটিকে রক্ত দিয়ে শি”শুটির মায়ের সঙ্গে তার সম্পর্ক গড়ে ওঠে। এরপর বুলেট ভিডিও কলে কথা বলে ওই নারীর শরীরের গোপন অঙ্গগুলো ভিডিও ধারণ করে।

একপর্যায়ে ভিডিও ও ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফে”সবুকে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে তার প্রবাসী স্বামীসহ স্বজনরা তাকে ভয় দেখিয়ে খারাপ কাজ করে এবং নগদ ১ লাখ টাকা ও ১ ভরি স্বর্ণালংকার নিয়ে যায়। তারপরও আবার তাকে খারাপ কাজ করার চেষ্টা করা হয় এবং এবং কয়েকটি ব্যাংকের স্বাক্ষর করা সাদা চেক নিয়ে যায়।

মোঃ রুহুল আমিন যিনি সেনবাগ থানার ওসি পরিদর্শক (তদন্ত) হিসেবে দায়িত্বরত তিনি ঘটনার বিষয়ে জানান, ওই নারীর সাথে এই ধরনের ঘটনা ঘটার এক পর্যায়ে নিরুপায় হয়ে গত রবিবার রাতের দিকে সেনবাগ থানায় আসেন এবং মামলা দায়ের করেন। এরপর পুলিশ ঐ যুবককে আটক করতে অভিযানে নামে। এরপর পরবর্তী আইনগত পদক্ষেপে তাকে আদালতে পাঠিয়ে দেওয়া হয়েছে।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *