Friday , September 20 2024
Breaking News
Home / International / সব চেষ্টা ব্যর্থ, পুলিশের গুলিতেই প্রাণ গেল স্বাস্থ্যমন্ত্রীর

সব চেষ্টা ব্যর্থ, পুলিশের গুলিতেই প্রাণ গেল স্বাস্থ্যমন্ত্রীর

গতকাল রোববার (২৯ জানুয়ারি) এক অনুষ্ঠানে যোগ দিতে গিয়ে হাম’লা’র শিকার হন ভারতের পূর্বাঞ্চলীয় রাজ্য ওড়িশার স্বাস্থ্যমন্ত্রী নব কিশোর দাস। এ সময়ে র’ক্তা’ত্ত অবস্থায় তাকে নিকটস্থ একটি হাসপাতালের আইসিওতে ভর্তি করা হয়। কিন্তু চি’কিৎসকের সব চেষ্টা ব্য’র্থ করে হাসপাতালেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

রাজ্যটির ঝাড়সুগুদা জেলার ব্রজরাজনগরের গান্ধী চকের কাছে তাকে গু’লি’ করেন গোপাল দাস নামের এক পুলিশ কর্মকর্তা। গু’লিতে গু’রুতর আহত স্বাস্থ্যমন্ত্রী নব কিশোরকে এয়ার অ্যাম্বুলেন্সে করে ভুবনেশ্বরের অ্যাপোলো হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তার মৃ’ত্যু হয়।

মন্ত্রীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে অ্যাপোলো হাসপাতাল এক বিবৃতিতে বলেছে যে মন্ত্রীকে আইসিওতে রাখা হয়েছিল এবং কার্ডিওপালমোনারি রিসাসিটেশনের জন্য চিকিত্সা করা হয়েছিল। কিন্তু সর্বাত্মক চেষ্টা করেও জ্ঞান ফেরেনি এবং মা’রা যান। অভিযুক্ত পুলিশ কর্মকর্তার পদমর্যাদার সহকারী উপ-পরিদর্শক।

স্বাস্থ্যমন্ত্রী নব কিশোর একটি অনুষ্ঠানে যোগ দিতে যাওয়ার পথে বুকে গু;লি;;বি;দ্ধ হন। এ সময় পুলিশ কর্মকর্তা দুই রাউন্ড গুলি ছুড়লে মন্ত্রী গু;রু;তর আ;হত হন। পরে তাকে দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এদিকে এ বিষয়ে প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা হলে তারা সংবাদ মাধ্যমকে জানান, মন্ত্রী গাড়ি থেকে নামার সঙ্গে সঙ্গেই তাকে লক্ষ্য করে গু;লি করা হয়। তবে এ হামলার সঠিক কারণ এখনও জানা যায়নি।

About Rasel Khalifa

Check Also

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন হয়েছে। শুধু আগস্টেই রপ্তানি কমেছে ২৮ শতাংশ। ইন্ডিয়ান এক্সপ্রেস ভারতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *