Friday , September 20 2024
Breaking News
Home / International / স্বাস্থ্যমন্ত্রীকে লক্ষ্য করে পুলিশের গুলি, নেয়া হলো হাসপাতালে

স্বাস্থ্যমন্ত্রীকে লক্ষ্য করে পুলিশের গুলি, নেয়া হলো হাসপাতালে

আজ রোববার (২৯ জানুয়ারি) ভারতের পূর্বাঞ্চলীয় রাজ্যে একটি অনুষ্ঠানে অংশ গ্রহণের উদ্দেশ্যে রওয়ানা হলে মাঝ পথেই পুলিশের হামলা শিকার হন ওড়িশার স্বাস্থ্যমন্ত্রী নব কিশোর দাস। এই মুহূর্তে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি। এদিকে জানা গেছে, তার ওপর গুলি করা ওই পুলিশ কর্মকর্তার নাম গোপাল দাস।

আজ রাজ্যটির ঝাড়সুগুদা জেলার ব্রজরাজনগরের গান্ধী চকের কাছে তাকে ‘গু’লি’ করা হয়। অভিযুক্ত ওই পুলিশ কর্মকর্তা একজন সহকারী সাব-ইন্সপেক্টর।

একটি অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছিলেন স্বাস্থ্যমন্ত্রী। এ সময় পুলিশ কর্মকর্তা তাকে ল’ক্ষ্য করে দুই রাউন্ড ‘গু’লি’ ছুড়লে’ তা তার বুকে ‘আ’ঘা’ত করে। গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ব্রজরাজনগর মহকুমা পুলিশ অফিসার গুপ্তেশ্বর ভোই সাংবাদিকদের বলেন, “রোববার মন্ত্রীকে লক্ষ্য করে ‘গু’লি’ চালান পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) গোপাল দা’স। মন্ত্রী হাসপাতালে ভর্তি রয়েছেন।’

প্রত্য’ক্ষদর্শীরা দাবি করেছেন, স্বাস্থ্যম’ন্ত্রী নব কিশোর দাস গাড়ি থেকে নামার সময় ‘গু’লি’বি”’দ্ধ হন। হামলার উ’দ্দে’শ্য এখনও স্পষ্ট নয়।

এদিকে দেশটির এক সংবাদ মাধ্যম জানিয়েছে, হামলার ঘটনাস্থল থেকে পাওয়া একটি ভিডিওটিতে স্পষ্ট দেখা যায় নব কিশোর দাসকে র’ক্তা’ত্ত অবস্থায় গাড়িতে তুলতে দেখা যায়। এ ঘটনায় তদন্ত চলমান রয়েছে।

About Rasel Khalifa

Check Also

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন হয়েছে। শুধু আগস্টেই রপ্তানি কমেছে ২৮ শতাংশ। ইন্ডিয়ান এক্সপ্রেস ভারতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *