Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / বিয়ের ১ বছর না যেতেই স্বামীকে নিয়ে লাইভে সানাই মাহবুব, দিলেন নতুন এক তথ্য

বিয়ের ১ বছর না যেতেই স্বামীকে নিয়ে লাইভে সানাই মাহবুব, দিলেন নতুন এক তথ্য

নানা আলোচনা-সমালোচনার মধ্যে দিয়েই গত বছরের ২৭ মে দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে আবু সালে মুসা নামে এক ব্যাংক কর্মকর্তার সঙ্গে বিবাহ বন্ধনে আবধ্য হন বাংলা ছোট পর্দার অত্যন্ত জনপ্রিয় ও আলোচিত অভিনেত্রী সানাই মাহবুব। বর্তমানে স্বামীর সঙ্গে গুলশানে থাকছেন তিনি।

তবে বিয়ের বছর খানেক না যেতেই সম্প্রতি স্বামীকে নিয়ে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে লাইভে এসে নতুন ঘোষণা দিয়েছেন এই আলোচিত মডেল। শুক্রবার (২৭ জানুয়ারি) বিকেলে ওই ফেসবুক লাইভে অনলাইনে শাড়ি ব্যবসা শুরুর ঘোষণা দেন তিনি।

সানাইয়ের বাহারি শাড়ির কালেকশন ফেসবুকে পাওয়া যাবে ‘শাড়ি’স বাই সানাই’ শিরোনামে। এ প্রসঙ্গে অভিনেত্রী বলেন- ‘আমি আমার ভেরিফায়েড পেজ থেকে অনলাইন ব্যবসা শুরু করব; পেজের নাম পরিবর্তন করা উচিত। তিন মাস সময় লাগবে। যার কারণে ব্যবসা শুরু করতে তিন মাস সময় নিয়েছি।

সব ধরনের ক্রেতাদের জন্য শাড়ি নিয়ে আসবে সানাই। শুধু গুলশান এলাকার জন্য নয়, ধানমন্ডি বা রাজধানীর অন্য কোনো এলাকার বাসিন্দাদের কাছেও তাদের কোম্পানির পণ্য পৌঁছে দিতে চায়।

অনেক নেটিজেন সানাইয়ের লাইভে যোগ দেন। অনেকেই তাকে অভিনন্দন জানিয়েছেন তার নতুন যাত্রায়। সানাই নেটিজেনদের উদ্দেশে বলেন- ‘যে বোনেরা অনলাইনে ব্যবসা করছেন তাদের অনুপ্রেরণা দিন। অনুগ্রহ করে, অনলাইন ব্যবসা নিয়ে কোনো বোনকে কুটুক্তি করবেন না। এতে ওই নারী ডিমোটিভেট হতে পারেন। আমি আপনি আশরাফুল মাখলুকাত। মানুষের অনেক শক্তি। আপনার এই শক্তিকে ইতিবাচক কাজে ব্যবহার করুন; এতে একজন মানুষ লাভবান হবেন। আর আমাদের জন্য সবাই দোয়া করবেন।’

উল্লেখ্য, মডেলিংয়ের মধ্যদিয়ে মিডিয়ায় যাত্রা শুরু করেন সানাই মাহবুব। এরপর ছোট পর্দার পাশাপাশি বড় পর্দায়ও কাজ করেছেন তিনি। কিন্তু এখন পর্যন্ত তার অভিনীত কোনো সিনেমাই মুক্তি পায়নি।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *