Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / অবশেষে বিয়ে করলেন বাংলার আলোচিত সেই অভিনেত্রী একা, জানা গেল স্বামীর পরিচয়

অবশেষে বিয়ে করলেন বাংলার আলোচিত সেই অভিনেত্রী একা, জানা গেল স্বামীর পরিচয়

ঢাকাই সিনেমার নব্বই দশকের অত্যন্ত সাড়া জাগানো একজন অভিনেত্রী একা। শুরুতে মডেলিংয়ের মধ্যদিয়ে মিডিয়ায় যাত্রা করেন তিনি। এরপর ধীরে ধীরে বড় পর্দায় নিজের ক্যারিয়ার গড়ে তোলেন। তবে বাংলার অন্যতম খ্যাতিমান ও আলোচিত অভিনেতা মান্নার মৃত্যুর পর চলচ্চিত্র থেকে অন্তরালে চলে যান তিনি।

এদিকে সম্প্রতি গৃহকর্মীকে নির্যাতন ঘটনায় গ্রেপ্তার হওয়ার পর আলোচনায় আসেন অভিনেত্রী একা। এরপর জেল ও পরে জামিন।

একা মিডিয়া থেকে দূরে থেকে তিনি বিয়ে করেছেন বলে জানান। সম্প্রতি এই অভিনেত্রী বলেন, সমস্যা ছিল। সমস্যা মিটে যাওয়ার পর আমরা বিয়ে করি। আমি কয়েক দিনের মধ্যে একটি পার্টি করব এবং এটি সম্পর্কে সবাইকে জানাব।

একা জানান, তার স্বামী এখন দেশের বাইরে। দেশে ফিরেই আনুষ্ঠানিকভাবে বিয়ের ঘোষণা দেবেন তিনি। এখন তিনি বিস্তারিত কিছু বলতে আগ্রহী নন।

দীর্ঘদিন পিছিয়ে থাকার কারণও জানালেন এই অভিনেত্রী। একা বলেন, ‘আমি পড়াশোনার জন্য লন্ডন গিয়েছিলাম। সেখানে লেখাপড়া শেষে আমি যুক্তরাষ্ট্রে চলে যাই। আমি মার্কিন যুক্তরাষ্ট্রে সম্পাদনার কিছু কোর্স করি। লাইট ও এডিটিং শেখার পর দেশে ফিরে আসি। তারপর আমি আমার টিভিতে যোগ দিই। টানা ৫ বছর আছি, এখনো আছি।

সম্প্রতি আশরাফুল আলম ওরফে হিরো আলমের সঙ্গে একটি ছবিতে অভিনয় করতে দেখা গেছে এই অভিনেত্রীকে। এ প্রসঙ্গে একা বলেন, ‘ক্যামেরার পেছনে কাজ করছিলাম। কিন্তু আমার প্রিয় মানুষ, আমার স্বামী আমাকে বলছিলেন কেন আমি ক্যামেরার সামনে কাজ করছি না। তার কথায় ক্যামেরার সামনে এলাম। এখন নিয়মিত কাজ করব।

এদিকে অভিনয়ের পাশাপাশি চাকরিও করেন বাংলা সিনেমার আলোচিত এই অভিনেত্রী। শুধু তাই নয়, সিনেমা পরিচালনা নিয়েও এখন অনেকটা ব্যস্ত সময় পার করছেন তিনি।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *