Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / সেই মাসুদের দৌড়ানিতে এবার অজ্ঞান নার্স, হাসপাতালে নিল জনতা

সেই মাসুদের দৌড়ানিতে এবার অজ্ঞান নার্স, হাসপাতালে নিল জনতা

গতকাল রোববার (২২ জানুয়ারি) বেলা প্রায় সাড়ে ১২ টার দিকে ফরিদা ইয়ামিন (৩৫) নামে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে এক নার্সকে হুমকি-ধমকিসহ জুতা নিয়ে দৌড়ানি দেওয়ার অভিযোগ উঠেছে মাসুদ নামে এক ব্যক্তির বিরুদ্ধে। জানা যায়, তিনি যুবলীগের সাবেক নেতা। এ ঘটনায় গোটা এলাকাজুড়ে শুরু হয়েছে নানা শোরগোল।

এদিকে মাসুদের দৌড়ানিতে ভয় পেয়ে অজ্ঞান হয়ে অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে ওই নার্স। সাধারণ সম্পাদক।

ফরিদা ইয়ামিন বলেন, স্বাস্থ্য কমপ্লেক্সের এনসিডি কর্ণারে কর্মরত সকাল থেকে কর্মকর্তা ছিলাম। দুপুর সাড়ে ১২টার দিকে মাসুদ আমার কাছে ডায়াবেটিসের ওষুধ চায়। তবে হাসপাতালে ডায়াবেটিসের ওষুধ সরবরাহ না থাকায় মাসুদকে ওষুধ দিতে পারিনি। তখনই সে আমাকে আক্রমণ করে এবং খারাপ ভাষায় গালিগালাজ করে এবং জুতো খুলে আমার দিকে ছুটে যায়। এ সময় আমি ভয়ে অজ্ঞান হয়ে যাই। পরে পথচারীরা আমাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়েরের প্রস্তুতি নিচ্ছি।

তবে মাসুদ অভিযোগ অস্বীকার করে বলেন, নার্সের সঙ্গে শুধু কথা কাটাকাটি হয়েছে। অন্যায়ের প্রতিবাদ করেছি। রোগীর সঙ্গে দুর্ব্যবহার করলেন নার্স।

এদিকে এবিষয়ে শিবগঞ্জ থানার ওসি চৌধুরী জোবায়ের আহাম্মদের সঙ্গে মুঠো ফোনে যোগাযোগ করা হলে তিনি সংবাদ মাধ্যমকে জানান, এ ঘটনায় এখনো থানায় কোনো লিখিত অভিযোগ আসেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *