Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / জন্মদিনে অমিত শাহকে শুভেচ্ছা জানাতে গিয়ে বিপাকে সারা

জন্মদিনে অমিত শাহকে শুভেচ্ছা জানাতে গিয়ে বিপাকে সারা

১৯৬৪ সালের এই দিনে পৃথিবীতে আগমন করেন অমিত শাহ। যিনি বর্তমানে ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী হিসেবে দায়িত্বরত রয়েছেন। এদিকে আজ শনিবার ৫৭ বছরে পা রেখেছেন তিনি। আর এই উপলক্ষ্যে অমিত শাহকে জন্মদিনের শুভেচ্ছা জানান বলিউড জনপ্রিয় অভিনেত্রী সারা আলি খান। কিন্তু এ নিয়েই রীতিমতো ট্রলের শিকার হতে হলো তাকে।

এবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো আর তাকে বিরক্ত করবে না বলে কটাক্ষ করা হয়েছে সাইফ কন্যাকে।

শনিবার ৫৭ বছরে পা দেন অমিত শাহ। অনেকেই তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। সকাল সাড়ে দশটায় সোশ্যাল মিডিয়ায় সারা লেখেন, “কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহজিকে জন্মদিনের অনেক শুভেচ্ছা।”

সারার এই টুইটের পরই শুরু হয় ট্রল। কেউ লেখেন, “আর এনসিবি হানা দেবে না, এবার তুমি নিরাপদ”, কেউ আবার লেখেন, “সারা আলি খান নিজেকে সেফ করে নিলেন”। একজন আবার অমিত শাহর ছবি শেয়ার করে তার উপরে লেখেন, “এনসিবি হানার তালিকা থেকে সারা’র নাম কেটে দাও।”

এদিকে সম্প্রতি গত ৩ অক্টোবর মাদক আইনে করা মামলায় বলিউড বাদশাহ শাহরুখ-পুত্র আরিয়ানের গ্রেপ্তারের খবরের পরপরই ফের নড়েচড়ে বসেছে বলিউডের অনেক তারকারা। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মাদককাণ্ডে দীপিকা-শ্রদ্ধা কাপুরসহ সারা আলীকেও জিজ্ঞাসাবাদের জন্য তলব করে এনসিবি।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *