Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / সুশান্ত সিংয়ের মৃত্যুর ৩ বছরের মাথায় ঘটে গেল আরেক ঘটনা, বোনের স্ট্যাটাস সাড়া ফেলল অনলাইনে

সুশান্ত সিংয়ের মৃত্যুর ৩ বছরের মাথায় ঘটে গেল আরেক ঘটনা, বোনের স্ট্যাটাস সাড়া ফেলল অনলাইনে

২০২০ সালের ১৪ জুন নিজ বাসা থেকে ঝু’ল’ন্ত অব’স্থায় উদ্ধার করা হয় বলিউডে অত্যন্ত খ্যাতিমান ও আলোচিত অভিনেতা সুশান্ত’ সিং রাজপুতের মৃ’ত’দেহ। তবে তার মৃ’ত্যু’র তিনবছর পেরিয়ে গেলেও এখনো ভক্তদের মাঝে বেঁচে রয়েছন তিনি। তার অগু’নিত ভক্ত-শুভাকাঙ্খীদের মাঝে যেন তার উপস্থিত টের পাওয়া যায়।

এদিকে সুশান্তের মৃত্যুর পর থেকেই শোকাহত ছিল অভিনেতার পোষা কুকুর ফাজ। অবশেষে প্রিয়জনের কাছেই চলে গেল কুকুরটি।সুশান্তের বোন তার সোশ্যাল মিডিয়ায় খবরটি পোস্ট করেছেন।

সুশান্তের বোন প্রিয়াঙ্কা সিং লিখেছেন, ‘ফাজ, তুমি স্বর্গে তোমার বন্ধুর সাথে যোগ দিয়েছ। আমরাও শীঘ্রই আসব। ততক্ষণ পর্যন্ত…কষ্টে থাকবেই।’

নিত্যসঙ্গী ফাজের সঙ্গে সুশান্তের সবচেয়ে ভালো বন্ধুত্ব ছিল। সুশান্ত ওই বন্ধুকে একা ফেলে চলে যান। সুশান্তের মৃত্যুর পর সবচেয়ে দিশেহারা হয়ে পড়ে ‘ফাজ’। পাগলের মতো সুশান্তকে খুঁজে বাড়িয়েছে। শব্দ শুনে দৌড়ে দরজার কাছে যায়। সুশান্তের অকাল মৃত্যুর পর ফাজ মন মরা হয়ে পড়েছিলেন। সে দুঃখে চুপচাপ হয়ে যায়।

বলিউডের ব্যাপক জনপ্রিয় ও সাড়া জাগানো অভিনেতাদের মধ্যে সুশান্ত ছিলেন অন্যতম এক নক্ষত্র। তার অকাল মৃত্যুতে এখনো যেন শোকের ছায়া বিরাজমান বিনোদন অঙ্গনে।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *