Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / নাম এলো বলে দোষী হয়ে যায়নি, আমি এ কমিটির একজন সদস্য মাত্র: স্বরাষ্ট্রমন্ত্রী

নাম এলো বলে দোষী হয়ে যায়নি, আমি এ কমিটির একজন সদস্য মাত্র: স্বরাষ্ট্রমন্ত্রী

মা’দ’কের বিরুদ্ধে রীতিমতো অভিযান চালিয়ে যাচ্ছেন আইনশৃঙ্খলা বাহিনী। এই অনৈতিক কাজের সঙ্গে যারাই জড়িত থাকুক না কেন, ছাড় দেয়া হচ্ছে না কাউকেই। পরিশেষে সবাইকেই দাঁড়াতে হচ্ছে আইনের কাঠগড়ায়।

আর এদিকে সম্প্রতি প্রকাশিত হয় কক্সবাজারের ‘মা’দ’ক কারবারিদের তালিকা। তবে এ তালিকা যাচাই-বাছাই করে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান।

তিনি বলেন, আমাদের বিভিন্ন সেক্টর থেকে আমরা অনেক ইনফরমেশন পাই। তা-বাছাই করার ব্যবস্থা নেওয়া হয়। যে তালিকা এখন পাওয়া গেছে তা নিয়েও ব্যবহার-বাছাইই গান। কেউ নাম এলো বলে দোষী হয়ে যায়নি। সব বিষয় তদন্ত করে চূড়ান্ত ব্যবস্থা নেওয়া হবে।

রোববার বেলা ১১টায় জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির বৈঠক শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

নীতিতে বিগত ২৫তম কার্যবিবরণী নিশ্চিতকরণ, সীমান্তবর্তী এলাকায় ‘মা’দ’ক চো’রাচান পরিকল্পনা বিস্তারিত আলোচনা ও সিদ্ধান্ত গ্রহণ, সেন্টোমটিন দ্বীপ এজোয়ার সহ কোস্ট কার্যক্রম এলাকায় বিজিবি এবং বিজিবি এডগার্ডের উপর আলোচনাসহ বিবিধ বিষয় এজেন্ডায় রাখা হয়।

এ বিষয়ে মন্ত্রী বলেন, আমি এ কমিটির একজন সদস্য মাত্র। বৈঠকের সিদ্ধান্তসমূহ কমিটির সভাপতি উপস্থাপন করবেন। বৈঠক এখনও চলমান।

স্বরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি বেনজির আহমদ এমপির সভাপতিত্বে চলমান বৈঠকে কমিটির সদস্য সংসদ সদস্য মো. আফছারুল আমীনসহ উপস্থিত ছিলেন দলের অনেক নেতাকর্মীরা।

‘মা’দ’ক’ নিয়ে বর্তমান আওয়ামী লীগ সরকার জিরো টলারেন্স ঘোষণা করেছে। আর এরই আলোকে ‘মা’দ’কের বিরুদ্ধে রীতিমতো অভিযান চালিয়ে যাচ্ছে আইনশৃঙ্খলা বাহিনী।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *