Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / স্বামীরটা নিতেই মেয়েরা স্বাচ্ছন্দ্যবোধ করে, যতটুকু জিনিসই থাকুক- আমাকে সে হ্যাপী রাখবে: সুবহা

স্বামীরটা নিতেই মেয়েরা স্বাচ্ছন্দ্যবোধ করে, যতটুকু জিনিসই থাকুক- আমাকে সে হ্যাপী রাখবে: সুবহা

বাংলা সিনেমার বেশ সাড়া জাগানো ও আলোচিত একজন অভিনেত্রী হুমায়রা সুবহা। মিডিয়ায় পা রেখেছেন খুব বেশিদিন হয়নি, এর মধ্যেই লাখ লাখ ভক্তদের ভালোবাসায় শিক্ত হয়েছেন তিনি। তবে অভিনয়ের বাইরে ব্যক্তিগত জীবন নিয়ে প্রায় সংবাদ মাধ্যমের শিরোনামে আসেন গুণী এই অভিনেত্রী।

এদিকে সম্প্রতি এই নায়িকা দাবি করেন, তিনি এখন পুরোপুরি সিঙ্গেল। পছন্দের জীবনসঙ্গী খুঁজে পেলে সবাইকে জানিয়েই বিয়ের পিঁড়িতে বসবেন।

সুবহা বলল, ভালোবাসা আমার কাছে খুব মিষ্টি একটা জিনিস। প্রেম মানে শুধু প্রেমিক থাকা নয়। ভালোবাসা সবারই হয়। এটি গাছের সাথে ঘটে, এটি পাখির সাথে ঘটে, এটি ফুলের সাথে ঘটে। একসাথে ১০০ জনকে কখনই ভালবাসবেন না। আমি এখন রিলেশনশিপে নেই। আপাতত সিলেকশন করছি। বিয়ের আগে একটা স্বয়ম্বর সভা করবো।

কেমন জীবনসঙ্গী খুঁজছেন এমন প্রশ্নের জবাবে এ নায়িকা বলেন, আমি চাই আমার জীবনে যেই আসুক সে আমাকে আবেগের সঙ্গে সমর্থন করুক। আমার কাজকে সম্মান করুন। তাকে অবশ্যই একজন ভালো মনের মানুষ হতে হবে। বিয়ের বিষয়টি আল্লাহর উপর নির্ভর করে। জানিনা আমার কপালে কে আছে, কার সাথে সারা জীবন কাটাবো। আমি চাই না যে মানুষ আমার জীবনে আসে তাকে মানুষ ছোট করুক বা তার সাথে আমার জীবনে সমস্যা সৃষ্টি করুক।

এই ভ্যালেন্টাইনের আগে জীবনসঙ্গী পেলে খুব খুশি হব। আমি হতভাগ্য, আমি গত দুই বা তিন বছর ধরে ভ্যালেন্টাইনের আগে অবিবাহিত ছিলাম। এমনকি ভ্যালেন্টাইনে কাউকে ডেটও করতে পারিনি।

সুবহা আরও বলেন, আমার স্বামী যদি আমার ছোট ছোট আশা পূরণ করতে না পারে, তাহলে স্বামীর কী দরকার! আমি একজন কর্মজীবী নারী। আমি আমার টাকায় বাঁচতে পারি। কিন্তু এমন কোন নারী আছে যে তার স্বামীর সাথে স্বাচ্ছন্দ্য বোধ করবে না? স্বামীও যদি একটা মাটির গয়নাও নিয়ে আসে, মেয়েরা খুব খুশি হয়। কারণ স্বামীরটা নিতেই মেয়েরা স্বাচ্ছন্দ্যবোধ করে। আমার স্বামীর যত টাকাই থাকুক, তার কত জিনিস থাকুক না কেন- আমি চাই সে আমাকে খুশি রাখুক।

এদিকে এর আগে দীর্ঘদিন প্রেমের পর বাংলাদেশের অন্যতম কণ্ঠশিল্পী ইলিয়াস হোসাইনের সঙ্গে বিবাহ বন্ধনে আবধ্য হয়েছিলেন সুবহা। কিন্তু দাম্পত্য কলহের জের ধরে বিচ্ছেদ ঘটে যায় তাদের।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *