Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / জরিমানা করায় ফের রাগ করে ধরিয়ে দিলেন নিজের মোটরসাইকেল

জরিমানা করায় ফের রাগ করে ধরিয়ে দিলেন নিজের মোটরসাইকেল

ফের পু’/লি’শের উপর রাগ করে রাইড শেয়ারিংয়ের মোটরসাইকেল চালক আ’/গুন ধরিয়ে দিলেন তার মোটরসাইকেলে। পু’/লি’/শের পক্ষ থেকে বলা হয়েছে, এই মোটরসাইকেলের মালিকের এর আগেও দুটি মা’ম/লা রয়েছে। আজ, তাকে সার্জেন্ট তার কাগজপত্র যাচাই বাছাই করে মা’ম/লা নিষ্পত্তি না করার জন্য আরো ১০০০ টাকা জ’রিমানা করল, তখন তিনি সেখান থেকে কিছুটা দূরে অবস্থান করে তার মোটরসাইকেলে আ’/গুন ধরিয়ে দেন।

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর পলাশী এলাকায় এ ঘটনা ঘটে। লালবাগ থা’/নার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এম মোরশেদ বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন। তিনি জানান, আজ দুপুরে ট্রাফিক সার্জেন্টের কাছ থেকে মা’/ম’লা খাওয়ার পর ইলিয়াস মিয়া (৩০) নামের ওই ব্যক্তি নিজের মোটরসাইকেলে আ’/গুন ধরিয়ে দিয়েছেন।

ট্রাফিক আইন ল’ঙ্ঘনের দা’য়ে সার্জেন্ট তাকে ১ হাজার টাকা জরি’মানা করতে গেলে হ’তাশা ও রা’গে তিনি এ কাজ করেন, বলেন ওসি। তবে ইলিয়াস মিয়ার বিস্তারিত পরিচয় জানাতে পারেননি ওসি।

জনপ্রিয় সোশ্যাল মিডিয়া ফে’সবুকে এই ঘটনার একটি ভিডিও প্রকাশ পাওয়ার পর সেটা খুব দ্রুত ছড়িয়ে পড়ে। সেখানে দেখা গেছে, দুপুর ২টা ১৫ মিনিটের দিকে পলাশী এলাকাযর একটি স্থানে ঐ বাইকের যিনি মালিক তিনি তার বাইকে আ’গুন ধরিয়ে দেন। এর আগে একই ধরনের ঘটনা ঘটিয়েছিলেন আরেক রাইড শেয়ারিং প্ল্যাটফর্ম ‘পাঠাও’-এর এক চালক। সেই সময় ঐ ঘটনার পর তিনি মোটর সাইকেলও উপহার পেয়েছিলেন।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *