Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / ‘এই কারণেই আমি পোশাক পরতে চাই না, খোলামেলা থাকি,পোশাক আমার জন্য না’,জনপ্রিয় অভিনেত্রীর বক্তব্য

‘এই কারণেই আমি পোশাক পরতে চাই না, খোলামেলা থাকি,পোশাক আমার জন্য না’,জনপ্রিয় অভিনেত্রীর বক্তব্য

উরফি জাভেদ বর্তমানে ভারতের মিডিয়া জগতের সব থেকে আলোচিত এবং সমালোচিত একটি নাম। আরো ভালো ভাবে যদি বলা হয় তাহলে এভাবে বলতে হবে উরফি বর্তমানে ভারতের সব থেকে বেশি খোলামেলা পোশাক পরিধানকারী একজন নারী অভিনেত্রী। এই অভিনেত্রী তার আপত্তিকর এবং প্রকাশক পোশাকের জন্য নিয়মিত ট্রোলড হন। তারা ভারতে তাদের পছন্দ মতো অশ্লীল পোশাক পরে রাস্তায় ঘুরে বেড়ায়। জামাকাপড়ের কারণে সমস্যায় পড়লেও কোনো কিছুর তোয়াক্কা করেননি।

সম্প্রতি প্রশ্ন উঠেছে ভক্তদের মনে। উরফি কেন এমন খোলামেলা পোশাক পরে? একজন সাধারণ মেয়ের এমন অস্বাভাবিক কাজে তারাও বিরক্ত।

এবার সেই খোলামেলা পোশাক পরার মজার কারণ জানালেন উরফি। তিনি সোশ্যাল মিডিয়ায় নিজের খালি পায়ের একটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘এই শীতে আমি আমার পা ঢেকে পশমী কাপড় পরেছিলাম, তারপরে অ্যালার্জি শুরু হয়েছিল। এই কারণে আমি খুব বেশি পোশাক পরতে চাই না। জামাকাপড় আমার জন্য নয়। জামাকাপড় পড়লে শরীরে অ্যালার্জি হয়।

উরফির এমন খোঁড়া যুক্তিতে হাসছেন নেটিজেনরা। বরাবরের মতো হচ্ছেন ট্রলের শিকার।

প্রসঙ্গত, মূলত মডেলিং এর মাধ্যমে ভারতের মিডিয়া জগতে আবির্ভাব হয় উরফির। সর্বশেষ তাকে দেখা গিয়েছিল ‘বিগ বস ওটিটিতে।তবে ভক্তদের সাথে কিভাবে নিজের সম্পর্ক বজায় রাখতে হয় তা বেশ ভালোই জানা আছে উরফির। আর এই কারনে প্রতিনিয়ত উরফি তার ভক্তদের জন্য নিজের ইনস্টাগ্রামে আপলোড করে থাকেন নানা ধরনের খোলামেলা ভিডিও এবং ছবি যে গুলো দেখে মেতে থাকেন নেটিজনেরা।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *