Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ওবায়দুল কাদেরের মঞ্চ ভেঙে পড়ার সময় পাশে ছিলেন জনপ্রিয় নেত্রী,পা ভেঙে হয়ে গেছে আলাদা

ওবায়দুল কাদেরের মঞ্চ ভেঙে পড়ার সময় পাশে ছিলেন জনপ্রিয় নেত্রী,পা ভেঙে হয়ে গেছে আলাদা

সম্প্রতি একটি ঘটনায় ব্যাপক আলোচনার সৃষ্টি হয়েছে সারা দেশে। এর সেই ঘটনাটি হলো ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীর মঞ্চ ভেঙে পরা। এর সেখানে উপস্থিত আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সহ আরো অনেকেই।

এ দিকে ছাত্রলীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকীর মঞ্চ থেকে পড়ে গুরুতর আহত হয়েছেন যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক শারমিন সুলতানা লিলি। তার পা ভেঙ্গে তিন জায়গায় অস্ত্রোপচার করতে হয়েছে।

শনিবার (৭ জানুয়ারি) রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে লিলির পায়ে অস্ত্রোপচার করা হয়।

লিলির স্বামী আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন চিকিৎসকের বরাত দিয়ে বলেন, পায়ের হাড়ের তিনটি অংশ ভেঙে গেছে। একটি অংশ আলাদা করা হয়।

‘মঞ্চ থেকে পড়ে যাওয়ায় লিলির পায়ে ভারী কিছু পড়ে থাকতে পারে। তার হাঁটুর নিচের হাড়ে ফাটল দেখা গেছে। দেলোয়ার হোসেন তার স্ত্রীর সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

প্রসঙ্গত, শুক্রবার ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভা চলাকালে মঞ্চ ভেঙে যায়। এর ভেঙে পড়ার আগে মুহূর্তে বক্তব্য দিচ্ছিলেন ওবায়দুল কাদের। তবে তার তেমন কোনো ধরণের ক্ষয় ক্ষতি না হলেও বেশ ক্ষত হয়েছে নেত্রী লিলির। এ ছাড়াও ওই ঘটনায় আরো বেশ কয়েকজন হয়েছেন আহত যারা এখন চিকিৎসার জন্য রয়েছেন হাসপাতালে।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *