Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / এবার জনপ্রিয় অভিনেত্রীর সাথে শাহরুখ পুত্র আরিয়ানের অন্তরঙ্গ ছবি ছড়িয়ে পড়লো নেটদুনিয়ায়

এবার জনপ্রিয় অভিনেত্রীর সাথে শাহরুখ পুত্র আরিয়ানের অন্তরঙ্গ ছবি ছড়িয়ে পড়লো নেটদুনিয়ায়

বলিউড বাদশা শারুখ খান। যাকে বর্তমানে সারা বিশ্ব চিনে থাকে এক নামে। তবে সম্প্ৰতি সময়ে নিজের কারনে যতটা না আলোচনায় আসছেন তিনি তার থেকে বেশি আলোচনায় তার নাম জড়াচ্ছে তার ছেলে আরিয়ান খানের জন্য। কিছুদিন আগে বলিউডে গুঞ্জন উঠেছিল যে আরিয়ান খান নোরা ফাতেহির প্রেমে পড়েছেন। যদিও শাহরুখপুত্র বা নোরার পক্ষ থেকে এ বিষয়ে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি। এবার পাকিস্তানি অভিনেত্রীর সঙ্গে আরিয়ানের ছবি ঝড় তুলেছে নেট দুনিয়ায়।

ছবিতে আরিয়ান খানের সঙ্গে দেখা যাচ্ছে পাকিস্তানি অভিনেত্রী সাদিয়া খানকে। সাদিয়া তার ইনস্টাগ্রাম স্টোরিতে ছবিটি শেয়ার করেছেন। ছবিটি নববর্ষ উদযাপনের সময় তোলা বলেও জানান সাদিয়া। এরপর থেকে অনেকেই ধারণা করছেন, আরিয়ান হয়তো এই পাকিস্তানি অভিনেত্রীর প্রেমে পড়েছেন।

ছবিটিতে সাদিয়াকে দেখা গেছে কালো রঙের পোশাকে, আরিয়ানের পরনে লাল টি-শার্ট ও সাদা জ্যাকেট।

৩৫ বছর বয়সী সাদিয়া একজন জনপ্রিয় পাকিস্তানি টিভি এবং চলচ্চিত্র অভিনেত্রী। ‘খুদা অর মহব্বত’-এর প্রথম ও দ্বিতীয় সিজনে ‘ইমান’ চরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পান তিনি। তবে বেশ কয়েক বছর ধরেই অভিনয়ে অনিয়মিত সাদিয়া। তাকে শেষ দেখা গিয়েছিল ২০১৮ সালে মুক্তিপ্রাপ্ত সিরিয়াল ‘মারিয়াম পেরিয়েরা’-তে।

প্রসঙ্গত, একটা সময়ে বলিউডের আরেক অভিনেতা চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পান্ডের সাথে উঠেছিল তার (আরিয়ান খান) প্রেমের গুজন। এর সেই রেশ না কাটতেই এখন আবার নতুন খবর শোনা যাচ্ছে তাকে নিয়ে।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *