Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / ভুলতে পারছি না, আমি নিরুপায়: প্রেমিককে বিয়ের দাবি নিয়ে অনশনে বিশ্ববিদ্যালয় ছাত্রী

ভুলতে পারছি না, আমি নিরুপায়: প্রেমিককে বিয়ের দাবি নিয়ে অনশনে বিশ্ববিদ্যালয় ছাত্রী

ভালোবাসার মানুষকে সারা জীবনের জন্য আপন করে পেতে প্রেমিক কিংবা প্রেমিকা কত কিছুই না করে থাকেন। অনেক অসাধ্য সাধন করতেও তারা পিছনে ফিরে তাকান না কিংবা ভাবেন না দু’বার। এমন একটি ঘটনা ঘটালেন টাঙ্গাইলের এক প্রেমিকা। টাঙ্গাইল জেলার মধুপুর উপজেলার একটি এলাকায় প্রেমিককে বিয়ে করার দাবি নিয়ে ঐ প্রেমিকের বাড়িতে অনশনে বসেছেন ১৮ বছর বয়সী এক কলেজ পড়ুয়া তরুনী।

উপজেলার কুড়াগাছা ইউনিয়নের পিরোজপুর গ্রামে প্রেমিক রাকিব হোসেনের (২১) বাড়ি, সেখানে গেটের সামনে অনশন করছেন ওই কলেজছাত্রী। প্রেমিক রাকিব ওই গ্রামের ব্যবসায়ী আব্দুর রহিমের ছেলে।

অপরদিকে, প্রেমিকা কলেজ ছাত্রী ঘাটাইল উপজেলার জামুরিয়া ইউনিয়নের চানতারা মালিরবাগ গ্রামের বাসিন্দা। মঙ্গলবার (৩ জানুয়ারি) সকাল থেকে তিনি অনশন করছেন।

কলেজছাত্রী জানান, ঘাটাইল জিবিজি কলেজে পড়ার সময় দুজনের পরিচয় হয়। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। মাঝে মাঝে দেখা হতো তাদের। বিয়ের কথা বলে রাকিব তাকে বিভিন্ন জায়গায় নিয়ে যায়। কিন্তু রাকিব বিয়ের প্রতিশ্রুতি দিয়ে যোগাযোগ বন্ধ করে দিয়েছে। এত দিনের সম্পর্ক ভুলতে পারছি না, আমি নিরুপায়। আর কোনো উপায় না পেয়ে মঙ্গলবার সকাল থেকে অনশন করছেন বলেও জানান ওই কলেজছাত্রী। তিনি জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে পড়াশুনা করছেন। রাকিব ও তার পরিবারের সদস্যরা বাড়ির ভেতরে গেলে মা”রধর করে ঘর থেকে বের করে দেয়। মোবাইল ফোন কেড়ে নিচ্ছে। এ জন্য তিনি গেটের বাইরে অবস্থান করছেন।

এ ঘটনা বিষয়ে প্রেমিক রাকিবের পিতা আব্দুর রহিম বলেছেন, মেয়েটি আমার আমাদের বাড়িতে এসেছিল এবং সে এখন গেটের বাইরে অবস্থান করছে জানতে পেরেছি। আমি ঘটনাটির বিষয়ে এই মুহূর্তে কিছু বলতে পারছি না।

এদিকে ফজলুল হক সরকার যিনি কুড়াগাছা ইউপি চেয়ারম্যান হিসেবে রয়েছেন, তিনি এ ঘটনার বিষয়ে বলেন, মেয়েটি ওই বাড়ির সামনে অবস্থান করছিল। কিন্তু তার নিরাপত্তার কথা ভেবে সেখানকার স্থানীয় কয়েকজনের সাথে আলোচনার পর তাকে আমার বাড়িতে নিয়ে এসেছি। তাছাড়া মেয়েটি এই ঠান্ডায় কষ্ট পাচ্ছিল।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *