Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / পরিমনির সেই রক্তে ভেজা বিছানার আসল খবর জানালেন বাড়ির ম্যানেজার, জানালেন কার সেই রক্ত

পরিমনির সেই রক্তে ভেজা বিছানার আসল খবর জানালেন বাড়ির ম্যানেজার, জানালেন কার সেই রক্ত

পরীমনি শরিফুল রাজ বাংলাদেশের বর্তমানে সময়ের সব থেকে আলোচিত দুটি নাম। তাদের নানা ধরনের কর্মকান্ডের জন্য তারা বার বার হচ্ছেন আলোচিত। বিশেষ করে সদ্য বিদায় বছরের শেষ দিকে রাজের সঙ্গে বিচ্ছেদের আভাস দেন পরীমনি। আর সেই বিচ্ছেদের খবরের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় একাধিক পোস্টের পর তিনি র’ক্ত’মা’খা’ বালিশ ও চাদরের ছবি দেন পরীমনি।

ছবি দেখে অনেকের ধারণা রাজই পরীকে মে’রে’ছে।’ কিন্তু এবার আসল ঘটনা জানা গেল। আসলে ওই র’ক্ত রাজের, পরীমনের নয়। রাজ যে বাড়িতে থাকেন সেই বাড়ির ব্যবস্থাপক গণমাধ্যমকে এ তথ্য জানান।

সেদিন র’ক্ত’ক্ষ’র’ণে’র’ কথা উল্লেখ না করে তিনি বলেন, অ্যাকোয়ারিয়াম রাখতে গিয়ে র’ক্ত’পা’ত’ হয়েছিল। রাজ নিজেই অ্যাকুরিয়াম নাড়ছিলেন। এতে রাজের হাত ভেঙে যায় সেটি। সে সময় রাজ্য পাশে ছিল। এর বাইরে কিছু বলতে পারব না।

মধ্যবয়সী ম্যানেজারকে আরও বিস্তারিত জানতে চাওয়া হলে তিনি ক্ষোভের সাথে বলেন, আমি এত কিছু বলতে পারব না। এটা কি আমার বলার দায়িত্ব? তিনি আবার শান্ত হয়ে বললেন, ‘অনেকদিন ধরে ফ্ল্যাটের দেখভাল করছি। প্রতিদিন তাদের (রাজা ও পরীদের) দেখা হয়।

রাজ ও পরীর মধ্যে কী হয়েছে জানতে চাইলে তিনি বলেন, ‘এটা স্বামী-স্ত্রীর ঝগড়ার মতো। আমি তাদের মধ্যে অনেক মিল দেখতে পাই। হঠাৎ কি হলো, বুঝলাম না!

নতুন বছরের প্রথম প্রহরে রোববার ভোর ৫টার দিকে নিজের ফেসবুক অ্যাকাউন্টে এক পোস্টে বিছানা ও বালিশে রক্তের দাগসহ দুটি ছবি পোস্ট করে সংবাদ সম্মেলনের ঘোষণা দেন নায়িকা। তিনি লিখেছেন- শুভ নববর্ষ। আগামীকাল সংবাদ সম্মেলন। এরই মধ্যে রোববার বিকেল ৪টা ৫০ মিনিটে পরীমনি তার নতুন স্ট্যাটাসে রাজের সঙ্গে বিচ্ছেদের বিষয়টি চূড়ান্ত করেন।

এদিকে পরীমনির চলে যাওয়ার পেছনে গডফাদারের ইন্ধন দেখছেন শরিফুল রাজ। শরিফুল রাজ মঙ্গলবার ভোরে একটি ফেসবুক পোস্টে লিখেছেন, ‘হ্যালো গডফাদারস অ্যান্ড গং। আই ওয়ান্ট টু নো ইউ গাইজ। আই লিভ ইন ঢাকা, আই উড লাভ টু চিয়ার্স। ’ এর অর্থ কী? এ ঘটনার নেপথ্যে কোনো গডফাদার রয়েছেন? নাকি শরীফুল রাজ কোনো গডফাদারের হুমকি পেয়েছেন? চলচ্চিত্রে এমন ঘটনা নিত্যই ঘটে। অভিনেতা সালমান শাহর মৃ’ত্যু’র’ ‘পেছনেও গডফাদারের হাত রয়েছে বলে এখনো অনেকে মনে করেন!

উল্লেখ্য, ভালোবেসে দুজন দুজনকে বিয়ে করেন পরীমনি এবং শরিফুল রাজ। তবে শুরুতে তারা তাদের বিয়ের খবর একেবারেই গোপন রাখেন। সিনেমা করতে গিয়েই মূলত তাদের প্রেম এরপর বিয়ে হয়। এরপর তাদের বিয়ের খবর প্রকাশ হওয়ার পাশাপাশি পরীমনি যে রাজের সন্তানের মা হতে যাচ্ছেন সেই খবরও জানান পরী নিজেই।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *