Friday , September 20 2024
Breaking News
Home / opinion / নিজের অপরাধ প্রকাশ পেতেই প্রধানমন্ত্রীকে ঢাল হিসেবে ব্যাবহার করছে এই লোক:জুলকারনাইন

নিজের অপরাধ প্রকাশ পেতেই প্রধানমন্ত্রীকে ঢাল হিসেবে ব্যাবহার করছে এই লোক:জুলকারনাইন

বাংলাদেশের শেয়ার বাজার নিয়ে রয়েছে নানা ধরনের আলোচনা সমালোচনা। আর এই কারণেই অনেক সময় শেয়ার বাজার নিয়ে কথা বলার জন্য করা হয়ে থাকে অনেক অনুষ্ঠান। সম্প্রতি এমনি একটি অনুষ্ঠানে কথা বলতে আমন্ত্রণ জানানো হয় জনাব রুবাইয়াতকে। আর সেখানে তার বলা কথা নিয়ে বেশ সমালোচনা করেছেন জুলকারনাইন সায়ের। এ নিয়ে তিনি দিয়েছেন একটি স্ট্যাটাস। পাঠকদের উদ্দেশ্যে তার সেই লেখনী তুলে ধরা হলো হুবহু:-

ওরে আমার সাধু, সত্য বললেই অপপ্রচার তাই না? তোমারে কথা কইতে বললো শেয়ার বাজার নিয়া আর তুমি শুরু করলা প্রধানমন্ত্রীকে তেল দেয়া! তার প্রজ্ঞাআছে – তিনি দূরদর্শী ইত্যাদি সব তৈলময় আলাপ।

নিজের অপরাধ প্রকাশ পেতে না পেতেই ঢাল হিসেবে প্রধানমন্ত্রীকে হাজির করতেছো। তো জাভেদ মতিনের চুরির টাকা নিজের একাউন্টে ঢোকানোর আগে কি তাকে জিজ্ঞাস করছিলা? একটা অর্থনৈতিক অপরাধীকে ট্রেডিং লাইসেন্স দেয়ার আগে প্রধানমন্ত্রীর অনুমতি নিয়েছিলা?

এখন তো সবই সামনে আসতে থাকবে, একটার পর একটা। শাক দিয়ে কি কখনো মাছ ঢাকা যায় রুবাইয়াত সাহেব?

প্রসঙ্গত, জুলকারনাইন সায়ের একটা সময়ে সেনাবাহিনীতে ছিলেন। তিনি ছিলেন একজন ক্যাডেট। তবে তার নাম সে সময়ে ছড়িয়ে পরে বেশ কিছু আলোচনা সমলোচনা। এর পরেই তিনি পাড়ি জমান বিদেশের মাটিতে। আর সেখানেই এখন অবস্থান করছেন তিন। সেখানে থেকেই দেশের সমসাময়িক সব বিষয় নিয়ে করে থাকেন লেখা লেখি।

About Rasel Khalifa

Check Also

বাঁধন নৌকার লোক বলে কঠিন পরিণতি ভোগ করতে হইতো: পিনাকি

ছাত্র আন্দোলনে তারকাদের মধ্যে প্রথম সারিতে ছিলেন অভিনেত্রী আজমেরী হক বাঁধন। তিনি আওয়ামী সরকারের বিরুদ্ধে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *