Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / পরিমনির রেশ না কাটতেই এবার স্বামীকে নিয়ে মিমের বার্তা

পরিমনির রেশ না কাটতেই এবার স্বামীকে নিয়ে মিমের বার্তা

বাংলাদেশের মিডিয়া জগৎ এখন উত্তাল পরীমনি আর রাজ কাণ্ডে। তারা বেছে নিয়েছে বিচ্ছেদের পথ। আর এ নিয়ে এখন সরগরম মিডিয়া পাড়া। এ দিকে এবার স্বামীকে নিয়ে বার্তা দিয়েছেন সময়ের আলোচিত মডেল-অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। বর্তমানে স্বামীর সঙ্গে দুবাইয়ে রয়েছেন। সেখানে বসেই নববর্ষ উদযাপন করেন তিনি। এখন দুবাইয়ের বিভিন্ন আকর্ষণে ভ্রমণ। সোশ্যাল মিডিয়ায় তিনি তার ভক্তদের সাথে তার ভ্রমণের ছবিও শেয়ার করছেন।

মঙ্গলবার (৩ জানুয়ারি) বিকেল সাড়ে ৪টার দিকে স্বামী সোনি পোদ্দারের সঙ্গে তোলা ছবিগুলো শেয়ার করেন তিনি।

সোনি পোদ্দারের সঙ্গে একটি ছবি শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘তুমি আমার আনন্দের জায়গা।’ ছবিতে দেখা যাচ্ছে, স্বামীকে জড়িয়ে ধরে সমুদ্র সৈকতে দাঁড়িয়ে রয়েছেন মিম। তার মুখে খুশির ঝিলিক। মিমকে এখন বেশ খুশি মনে হচ্ছে। ছবি দেখে ভক্তরাও বেশ খুশি।

তবে সম্প্রতি পরী ও রাজের মধ্যকার ঘটনা নিয়ে অনেকেই আঙুল তুলেছেন। কারণ, কিছুদিন আগে রাজ ও মিমের প্রেম নিয়ে জোর গুঞ্জন উঠেছিল। সেসব গুঞ্জন উড়িয়ে মিম তার স্বামী, সংসার ও তার কাজ নিয়ে ব্যস্ত।

প্রসঙ্গত, গত বছরের ডিসেম্বর মাসের ২৯ তারিখ মিম ও তার সময় পাড়ি জমান দুবাইতে। জানা গেছে সেখানে তারা বেশ কিছু সময় কাটিয়ে চলতি মাসের ১৮ তারিখ ফিরবেন দেশে। এরপরেই মিম ব্যস্ত হয়ে পড়বেন তার নতুন সিনেমার কাজ নিয়ে।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *