Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / শেষ পর্যন্ত নির্বাচনে (এমপি) লড়ছেন হিরো আলম, যা বললেন নির্বাচন কর্মকর্তা

শেষ পর্যন্ত নির্বাচনে (এমপি) লড়ছেন হিরো আলম, যা বললেন নির্বাচন কর্মকর্তা

বগুড়ার সন্তান মো. আশরাফুল হোসেন ওরফে হিরো আলম বিভিন্ন কাজের মাধ্যমে আলোচনায় এসে থাকেন। তবে তিনি সোশ্যাল মিডিয়ার কল্যানে পরিচিতি পেয়েছেন সবচেয়ে বেশি। তিনি প্রথমে মিউজিক ভিডিও করতেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। এরপর ভিন্ন ধরনের অভিনয়ে নিজেকে যুক্ত করেন। তাছাড়া বর্তমানে তিনি গান, প্রযোজনা, স্টেজ শোসহ সব মাধ্যমেই ব্যস্ত সময় কাটাচ্ছেন তিনি।

এবার বিএনপির সংসদ সদস্যদের পদত্যাগের পর বগুড়ায় জাতীয় সংসদের দুটি শূন্য আসনে প্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছেন বিতর্কিত আশরাফুল হোসেন ওরফে হিরো আলম। সোমবার (২ জানুয়ারি) তিনি বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) ও বগুড়া-৬ (সদর) আসনের উপনির্বাচনে প্রার্থী হিসেবে মনোনয়নপত্র কিনেছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন হিরো আলম। এ ছাড়া বগুড়া জেলা নির্বাচন কর্মকর্তা মাহমুদ হাসানও হিরো আলমের মনোনয়ন ফরম সংগ্রহের বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রসঙ্গত, মিউজিক ভিডিওতে পরিচিতি পেয়ে অভিনয় শুরু করেন হিরো আলম। তারপর গানের জগতে প্রবেশ। কিছু দিন পর, তিনি তার ইউটি”উব চ্যানেলে নতুন গান প্রকাশ করেন, যা কয়েক ঘন্টার মধ্যে লক্ষ লক্ষ ভিউ পায়। বাংলা, ইংরেজি, হিন্দি, চাইনিজ, আরবিসহ বিভিন্ন ভাষার গানে কণ্ঠ দিয়েছেন তিনি। এছাড়া সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া গান কভার করতে দেখা যায় তাকে।

গত জাতীয় সংসদ নির্বাচনে হিরো আলম স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিয়েছিলেন, কিন্তু তিনি পরাজিত হন। সেই সময় তার সংসদ সদস্য হিসেবে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য আলোচনায় আসেন। তবে দমবার পাত্র নন তিনি। ফের উপনির্বাচনে তিনি প্রতিদ্বন্দ্বিতা করার ঘোষণা দিয়েছেন।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *