Saturday , September 21 2024
Breaking News
Home / Entertainment / অবশেষে রাজের সঙ্গে বিচ্ছেদ পরীমনির, বেরিয়ে এলো গুরুত্বপূর্ণ তথ্য

অবশেষে রাজের সঙ্গে বিচ্ছেদ পরীমনির, বেরিয়ে এলো গুরুত্বপূর্ণ তথ্য

বাংলা চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় ও আলোচিত তারকা দম্পতি পরীমণি ও শরিফুল রাজ। দীর্ঘদিন প্রেমের পর গত বছর অনেকটা লুকিয়েই বিয়ের পিঁড়িতে বসেন দুজনেই। কিন্তু সংসার জীবনের ২ বছর না যেতেই এরই মধ্যে ফাটলের ঈঙ্গিত মিলেছে রাজ্-পরীমণির। গতকাল শুক্রবার (৩০ ডিসেম্বর) মাঝরাতে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পরী রাজের সঙ্গে বিচ্ছেদের ইঙ্গিত দিয়েছেন।

পরীর ঘনিষ্ট একটি সূত্র জানিয়েছে, শুক্রবার রাতেই রাজের বসুন্ধরা আবাসিক এলাকার বাসা ছেড়েছেন পরী। বর্তমানে পরী তাঁর আগেই বাসাতেই অবস্থান করছেন।

রাজের সঙ্গে সম্পর্কের অবনতি প্রসঙ্গে পরী গণমাধ্যমকে বলেন, “বেশ কিছুদিন ধরেই একটা সমস্যা ছিল। সমস্যা কাটিয়ে উঠার পর সন্তানের মুখের দিকে তাকিয়ে একসঙ্গে থাকার চেষ্টা করেছি, কিন্তু পারিনি। তার আচরণে সামঞ্জস্য নেই। তাই বাধ্য হয়ে বাড়ি ছেড়ে আলাদা হয়েছি।আমার মানসিকতা এখন ভালো নেই, এর বেশি কিছু বলতে পারছি না।

রাজের সঙ্গে ব্রেকআপ হয়েছে কি-না এমন প্রশ্নে পরী মন্তব্য করেন, এখনো ব্রেকআপ হয়নি। কিন্তু আমি সম্পর্ক ভেঙ্গে রাজের বাসা থেকে বেরিয়ে আসি। আজ আমরা বিচ্ছিন্ন। আমি শিগগিরই ডিভোর্স লেটার পাঠাব।’

গত বছর ‘গুনিন’ ছবির শুটিংয়ে প্রেমে জড়িয়ে পড়েন পরী ও শরিফুল রাজ। গোপনে বিয়ে করার পর চলতি বছরের জানুয়ারিতে নিজের বিয়ে ও গর্ভধারণের কথা জানান পরী। গত ১০ আগস্ট রাজ পরীর কোলে একটি ছেলে আসে, যার নাম শাহেম মুহাম্মদ রাজ্য।

এদিকে রাজ-পরীমনির বিচ্ছেদের খবরে রীতিমতো অবাক হয়েছেন তারকারাও। কেননা এতদিন ধরে তাদের সুখী কাপলই ভেবে আসছিলেন সবাই। আর এরই মধ্যে বিচ্ছেদের খবর শুনে সবাই যেন আকাশ থেকে পড়েছেন।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *