Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / চিত্রনায়িকা মাহির বিষয়ে শেখ হাসিনাকে যেকথা বললেন ওবায়দুল কাদের

চিত্রনায়িকা মাহির বিষয়ে শেখ হাসিনাকে যেকথা বললেন ওবায়দুল কাদের

বিএনপির সংসদ সদস্যরা সংসদ থেকে পদত্যাগ করার পর উক্ত আসনগুলোতে ধারাবাহিকভাবে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। আর এই সকল উপনির্বাচনে জাতীয় সংসদ সদস্য পদে লড়ার জন্য ইতিমধ্যে নির্বাচনে অংশ নিতে ইচ্ছুক প্রার্থীরা জনসংযোগ শুরু করেছেন। তবে বর্তমান ক্ষমতাসীন দল আওয়ামী লীগ থেকে মনোনয়ন পাওয়ার লড়াইয়ে অনেকেই লবিং শুরু করেছেন। এদিকে চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের উপ-নির্বাচনের সিডিউল ঘোষণা করেছে নির্বাচন কমিশন। আর এই আসলে প্রার্থী হতে মনোনয়ন ফরম কিনেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি।

তার বিষয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, অভিনেত্রী মাহিয়া মাহিকে উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কেনার অনুমতি দেওয়া হয়েছে। তিনি আরও বলেন, মাহিয়া মাহি আওয়ামী লীগ পরিবারের সদস্য।

বৃহস্পতিবার দুপুরে সচিবালয়ে সাংবাদিকদের এ তথ্য জানান ওবায়দুল কাদের।

তিনি জানান, উপ-নির্বাচনে প্রার্থী হতে চান অভিনেত্রী মাহিয়া মাহি। বিষয়টি নিয়ে প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা করেছি। আমরা জানতে পেরেছি মাহির পরিবার আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত। মাহি নিজেও আওয়ামী লীগ করেন। ফলে তাকে মনোনয়নপত্র কেনার অনুমতি দেওয়া হয়েছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আমাদের দলের মনোনয়ন বোর্ড প্রার্থী চূড়ান্ত করবে।

চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে (গোমস্তাপুর, নাচোল ও ভোলাহাট) নৌকা প্রতীকে মনোনয়ন চেয়ে গণসংযোগ করছেন নায়িকা মাহিয়া মাহি। গত সোমবার বিকেলে নাচোল রেলস্টেশনে এবং মঙ্গলবার বিকেলে গোমস্তাপুরের রহনপুর বাজারে আসন্ন উপ-নির্বাচনে অংশগ্রহণের বিষয়ে গণসংযোগ করেন। এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যম ফে”সবুকেও চলছে নির্বাচনী প্রচারণা।

এদিকে চাঁপাইনবাবগঞ্জ ২ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হতে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন অভিনেত্রী মাহিয়া মাহি। তিনি শারমিন আক্তার নিপা (মাহিয়া) নামে মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

বৃহস্পতিবার বিকেলে ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয় থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন মাহি।

উল্লেখ্য, বিএনপি’র সংসদ সদস্য এ আসন থেকে পদত্যাগ করার কারণে আসনটি খালি হয়ে পড়েছে। তাই নির্বাচন কমিশন থেকে এই আসনে নির্বাচন গ্রহণ করার জন্য তারিখ নির্দিষ্ট করেছে। আগামী বছরের ১ ফেব্রুয়ারি এই আসনের উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে বলে জানানো হয়েছে। এই আসনে নির্বাচনে অংশ নেয়ার জন্য মনোনয়ন ফরম কিনলেন চিত্রনায়িকা মাহিয়া মাহি।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *