Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / শেষ পর্যন্ত নিজের বিচ্ছেদের ভিন্ন এক খবর সামনে আনলেন অভিনেত্রী মম

শেষ পর্যন্ত নিজের বিচ্ছেদের ভিন্ন এক খবর সামনে আনলেন অভিনেত্রী মম

শিহাব শাহীন বাংলাদেশের সিনেমা জগতের একটি পরিচিত নাম যিনি বাংলাদেশের একজন জনপ্রিয় অভিনেত্রী জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী জাকিয়া বারী মম এর সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তারা দুজন একসাথে চার বছর সংসার জীবন পার করেছেন কিন্তু তারা বিয়ের বিষয়টি দীর্ঘ দিন পর প্রকাশ করেন। ২০১৯ সালের ২০ নভেম্বর, সিনেমা জগতের এই দুই তারকা তাদের চতুর্থ বিবাহ বার্ষিকী উদযাপনের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেন, যেখানে তারা একে অপরকে শুভেচ্ছা জানান।

কিন্তু পরের বছরই তাদের সম্পর্কের ইতি ঘটে। ২০২০ সালের সেপ্টেম্বরে তাদের বিচ্ছেদ হয়। অনেকদিন ধরেই গুঞ্জন ছিল যে শিহাব ও মমের মধ্যে কোনো সম্পর্ক নেই, তারা আলাদা হয়ে গেছে। তবে এ বিষয়ে দুইজনের পক্ষ থেকে আনুষ্ঠানিক কোনো ঘোষণা আসেনি। অবশেষে ঘোষণা এলো।

মম-শিহাবের বিয়ে এবং ডিভোর্স এক জায়গায় বেশ মিল। সেটি হলো বিয়ের খবর জানিয়েছিলেন চার বছর পর, আর বিচ্ছেদের খবর জানালেন দুই বছর পর। তারা দুজনই একটি সংবাদমাধ্যমকে তাদের ব্রেকআপ হওয়ার খবর নিশ্চিত করেছেন।

এ প্রসঙ্গে মম বলেন, অনেকেই প্রশ্ন করেন, আমরা (মম-শিহাব) কেমন আছি? আমাদের সংসার কেমন চলছে? কিন্তু আমি বলতে পারিনি যে আমরা সংসার করছি না। দুই বছর আগেই আমাদের বিচ্ছেদ হয়েছে। জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী এই অভিনেত্রী আরও বলেন, ভানভণিতা করতে আমার ভালো লাগে না। তাই সবাই জানুক, আমাদের ডিভোর্স হয়ে গেছে।

অন্যদিকে শিহাব শাহীন বলেন, ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে চাই না। আমাদের ডিভোর্স হয়েছে। এখন কাজে ব্যস্ত, কাজ করে যেতে চাই। আবারও বিয়ের গুঞ্জন প্রসঙ্গে নির্মাতার মন্তব্য, কয়েকদিন আগে আমার নতুন কাজ ‘মায়াশালিক’ মুক্তি পেয়েছে। হয়তো কাজের বিষয়টি আড়াল করার জন্য কেউ এটা ছড়াচ্ছে।

দীর্ঘ প্রেমের পর ২০১৫ সালের ২০ নভেম্বর বিয়ে করেন জাকিয়া বারী মম ও শিহাব শাহীন। এটি মমের তৃতীয় বিয়ে হলেও শাহীনের দ্বিতীয় বিয়ে।

২০১০ সালের দিকে জাকিয়া মম খ্যাতিমান নির্মাতা এজাজ মুন্নার সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তাদের ঘরে এক ছেলে রয়েছে যার নাম উদ্ভাস। কিন্তু ২০১৩ সালের দিকে তাদের সংসার জীবনেও ইতি ঘটে। তবে তারও আগে অভিনেত্রী মম’এর বিয়ে হয়েছিল একজন সিনেমার বাইরের জগতের মানুষের সাথে যার নাম হাবিব। সেই সংসারও খুব বেশিদিন পার হয়নি।

About bisso Jit

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *