Saturday , September 21 2024
Breaking News
Home / Entertainment / একই মাসে দেশের জনপ্রিয় অভিনেতার বাবা-মায়ের মৃত্যু, সোশ্যাল স্ট্যাটাস দিয়ে চাইলেন দোয়া

একই মাসে দেশের জনপ্রিয় অভিনেতার বাবা-মায়ের মৃত্যু, সোশ্যাল স্ট্যাটাস দিয়ে চাইলেন দোয়া

বাংলা সিনেমার অন্যতম আলোচিত অভিনেতা ও বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাবেক সাধারণ সম্পাদক জায়েদ খান। গত বছরের ২৭ ডিসেম্বর মা ‘শাহিদা হক’কে চিরতরে হারান তিনি। তবে মায়ের মৃত্যুর এতগুলো দিন পেরিয়ে গেলেও এখনো মাকে ভুলতে পারছেন তিনি। গতকাল মঙ্গলবার ছিল গুণী এই অভিনেতার মায়ের প্রথম মৃত্যুবার্ষিকী।

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) মায়ের প্রথম জন্মবার্ষিকীতে সোশ্যাল মিডিয়ায় বাবা-মায়ের জন্য দোয়া চেয়ে একটি পোস্ট দিয়েছেন জায়েদ।

তিনি তার ভেরিফায়েড ফেসবুক পেজে লিখেছেন, “আজ আমার মায়ের প্রথম মৃত্যুবার্ষিকী। গত বছরের এই দিনে মা আমাদের ছেড়ে চলে গেছেন। আবারও, এই মাসের ৩১ তারিখ আমার বাবার মৃত্যুবার্ষিকী। সবাই আমার বাবা-মায়ের জন্য দোয়া করবেন।

জায়েদ জানান, মায়ের মৃত্যুবার্ষিকীর পাশাপাশি চলতি মাসের ৩১ তারিখে তার বাবার মৃত্যুবার্ষিকীও রয়েছে। এই অভিনেতা তার বাবাকে ৩১ ডিসেম্বর, ২০২০-এ হারান। জায়েদের বাবা-মা দুজনেই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

উল্লেখ্য, ২০০৮ সালে ‘ভালবাসা ভালবাসা’ সিনেমায় অভিনয়ের মধ্যদিয়ে বড় পাড়ায় আত্মপ্রকাশ করেন জায়েদ খান। তবে পরবর্তীতে ‘রিকসাওয়ালার ছেলে’ সিনেমার মাধ্যমে সবার নজরে আসেন তিনি।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *