Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / সাংবাদিকদের কর্মকান্ডে আপত্তি জানালেন ধর্মের পথে যাওয়া এ্যানি খান, করলেন অনুরোধ

সাংবাদিকদের কর্মকান্ডে আপত্তি জানালেন ধর্মের পথে যাওয়া এ্যানি খান, করলেন অনুরোধ

গত বছর অর্থাৎ ২০২১ সালের মাঝামাঝি সময়ে হঠাৎ করেই অভিনেত্রী এ্যানি খান অভিনয় ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নেন। কারণ হিসেবে তিনি নিজেকে ধর্মীয় কাজে মনোনিবেশ করার কথা জানিয়ে দেন তার ভক্তদের। এরপর তিনি আর কোনো নাটকে অভিনয় করেননি। এছাড়া তিনি তার পোশাকেও বদল এনেছেন। বর্তমানে তিনি বোরকা এবং হিজাব পরছেন। এ্যানি খান এখন ব্যবসায় মনোনিবেশ করেছেন। অনলাইনে তার ব্যবসায়িক কার্যক্রম পরিচালিত হচ্ছে।

আজ তিনি একজন সফল উদ্যোক্তা। এছাড়া তিনি ধর্মীয় কর্মকান্ড নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। ফলস্বরূপ, এক সময়ের সফল এই অভিনেত্রী বার বার শিরোনাম হয়েছেন।

সম্প্রতি কয়েকটি গণমাধ্যমে এ্যানি খানের ব্যবসার খবর প্রকাশিত হয়। সেখানে তার অভিনয় জীবনের ছবি ব্যবহার করা হয়েছে। আর এতে তিনি তীব্র আপত্তি জানান।

তার মতে, তিনি অভিনয় জগত ছেড়ে ইসলামের নিয়ম অনুযায়ী জীবনযাপন করছেন। তার সম্পর্কে সংবাদ প্রকাশের সময় গণমাধ্যমের উচিত তার হিজাব পরা বর্তমান সময়ের ছবি ব্যবহার করা। এতে তিনি উপকৃত হবেন।

এ বিষয়ে সাংবাদিকদের অনুরোধ জানিয়ে রোববার রাতে নিজের ভেরিফায়েড ফেস”বুক পেজে একটি স্ট্যাটাস দেন অ্যানি খান।

সেখানে তিনি লিখেছেন- আলহামদুলিল্লাহ, ধন্যবাদ সংশ্লিষ্ট সকল সংবাদপত্র ও সাংবাদিক ভাইদের। বাকি খবর এখানে (ফে”সবুক) দিতে পারলাম না। আপনারা ভবিষ্যতের খবরে আমার বর্তমান ছবি ব্যবহার করলে আমি খুব খুশি হব।

সাবেক এই অভিনেত্রী মনে করেন, ‘ইসলামী দেশ হিসেবে হিজাব পরা নারীদের ছবি সংবাদপত্রে প্রকাশিত হতে পারে, অনেকেই বোরকা বা হিজাব পরা নারীদের ছবি সংবাদপত্রে ব্যবহার করতে চান না। এর কোনো বিশেষ কারণ আছে কিনা জানি না।

‘তবে খবরে আমার আগের ছবিগুলো পরে ব্যবহার না করলে খুব উপকৃত হতাম। জাজাকাল্লাহু খাইরান সবাইকে। আশা করি নেতিবাচক মন্তব্য থেকে বিরত থাকবেন- আমার পেজে যারা আছেন তাদের উদ্দেশ্যেই বলছি।

এ্যানি খানের ধর্মের দিকে মনোনিবেশ এর জন্য তাকে তার অনেক ভক্ত সাধুবাদ জানিয়েছেন। সেইসাথে তার সিদ্ধান্ত অনেকেই অনুসরণ করছেন। এদিকে হঠাৎ করে তিনি অভিনয় থেকে সরে গিয়ে নানা ধরনের প্রশ্ন সৃষ্টি করলেও, তিনি কোন কিছু রাখঢাক না রেখেই সরাসরি কারণ জানিয়ে দেন।

About bisso Jit

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *