Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / হাসিনার ইচ্ছে, কাদেরসহ অন্য মন্ত্রীরা জনগণকে ব্যস্ত রাখে: বিএনপি নেতা

হাসিনার ইচ্ছে, কাদেরসহ অন্য মন্ত্রীরা জনগণকে ব্যস্ত রাখে: বিএনপি নেতা

দেশ জুড়ে নিত্যেপ্রয়োজনীয় দ্রব্যেমূল্যের বাজারে অস্থিরতা বিরাজ করছে। এবং মাত্রাতিরিক্ত হারে বৃদ্ধি পেয়েছে পন্যের দাম। যাকিনা ক্রেতাদের ক্রয়ক্ষমতার হাতের নাগালের বাইরে। সম্প্রতি এই প্রসঙ্গে এবং নিজ দলের নেতাকর্মীদের নানা বিষয় তুলে ধরে সরকারের সমালোচনা করে বেশ কিছু কথা জানালেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

‘আজকে গু/ম-খু/নে/র রাজনীতিতে, আজকে মিথ্যাচারের রাজনীতিতে আমরা প্রত্যেকে যদি প্রশিক্ষিত হই আমার মনে হয় সরকার বেশিদিন টিকতে পারবে না। আদর্শের কাছে, ন্যায়ের কাছে, ইনসাফের কাছে, সুশাসনের কাছে, নীতির কাছে জু/লু/ম/কা/রী/রা কখনই টিকে থাকতে পারে না। কখনোই পারবে না। আমার মনে হয় আজকে এই সরকার একটি গভীর নীলনকশা বাস্তবায়ন করছে।’ বুধবার (২০ অক্টোবর) দুপুরে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে বিএনপির উদ্যোগে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে মিলাদ ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এসব কথা বলেন।

তিনি বলেন, শেখ হাসিনা মনে করেন আমি চালের দাম, লবনের দাম, পেয়াজের দাম, ডালের দাম বাড়াবো, আর আমার সিন্ডিকেটরা পকেট ফুলাবে। পকেট ফুলিয়ে মোটা-সোটা হতে থাকবে। আর এর মধ্য দিয়ে সরকারের ময়ূরের সিংহাসন টিকে থাকবে- এটাই হচ্ছে শেখ হাসিনার অভিপ্রায়। এটাই হচ্ছে শেখ হাসিনার ইচ্ছে। তার সিন্ডিকেটকে সুযোগ করে দেওয়ার জন্য জনগণের দৃষ্টি চৌমুহনীতে, হাজীগঞ্জে, চট্টগ্রামে এবং পীরগঞ্জে উনি নিয়ে রেখেছেন। আর ওবায়দুল কাদেরসহ আরও যারা মন্ত্রী রয়েছেন তাদেরকে উনি বলে রেখেছেন তোমরা এটার ওপর ব্যস্ত রাখো জনগণকে। তারা সেই কাজটাই অত্যন্ত নিষ্ঠার সাথে করছেন। বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব বলেন, ওবায়দুল কাদের বলেছেন প্রধানমন্ত্রী সার্বক্ষণিক মনিটরিং করছেন। শেখ হাসিনার দেখছেন মনিটরিং করছেন। শেখ হাসিনা ভানুর মতো শুধু দেখছেন। আমার বাড়ি আমি দেখবো না? উনি না দেখলে কে দেখবেন? ওবায়দুল কাদের আবার ওনার সুরে বলেন, আমি না দেখলে কে দেখবে। একটা ভয়/ঙ্ক/র মিথ্যার ওপর দিয়ে তারা বসবাস করছে। অন্যকে বলেছেন মিথ্যেবাদী।

বেশ কিছু রাজনৈতিক দল রয়েছে দেশে। এই সকল দল গুলৈর মধ্যে একটি বিএনপি। বর্তমান সময়ে এই দলটি নানা ভাবে অব হেলিত। এবং এই দলের অসংখ্য নেতাকর্মীদের বিরুদ্ধে রয়েছে নানা ধরনের মামলা। তবে দলটি চলমান সংকটময় পরিস্তিতি মোকাবিলা করে দেশের সরকারের নেতৃত্বে আসার লক্ষ্যে আপ্রান ভাবে চেষ্টা চালিয়ে যাচ্ছে।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *