Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / আদালতের রায়ে সুসংবাদ পেল না শাহরুখের পরিবার

আদালতের রায়ে সুসংবাদ পেল না শাহরুখের পরিবার

আজ বুধবার অর্থাৎ ২০ অক্টোবর, শাহরুখ পূত্র আরিয়ান জামিন পাবেন এমনটাই আশায় ছিলেন কিং খানের ভক্তরা। কিন্তু হ’তাশ হয়েছেন তারা। মুম্বাইয়ের একটি বিশেষ আদালত আরিয়ানের জা’মিন নামন্জুর করেন। অতএব, আরিয়ান খানকে আরো কিছু দিন কা’রা/গারে থাকতে হবে। জামিন পাননি যার কারনে তাকে জে’ল হেফা’জতে থাকতে হচ্ছে। আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধামেচার নামের আরো দুইজন অভিযুক্তের জা’মিন আবেদনও খারি’জ করে দিয়েছে আদালত।

বুধবার বলিউড তারকা-সন্তানের জা’মিনের শুনানির আগে এনসিবি-র কর্মকর্তারা আদালতের হাতে নয়া তথ্য তুলে দিয়েছেন। যেখানে জানা গেছে, উঠতি এক বলিউড অভিনেত্রীর সাথে শাহরুখ খানের ছেলে নিষিদ্ধ দ্রব্য বিষয়ে আলোচনা করেছিলেন। প্রমোদতরীর ওই পার্টিতে যোগ দেয়ার আগে।

গত সপ্তাহে, ১৪ অক্টোবর আরিয়ানের জা’মিনের আবেদন খা’রিজ হয়ে গিয়েছিল। আদালত ঘোষণা করেছিল, মা’মলার পরবর্তী শু’নানি হবে বুধবার, ২০ অক্টোবর। সেই মতোই শু’নানি হয়। কিন্তু কা’/রাগা’/রের বাইরে পা রাখতে পারলেন না শাহরুখ খানের ছেলে। আরিয়ানের জন্য করা মানত এখনো ভা’ঙতে পারলেন না শাহরুখ-পত্নী। অর্থাৎ ‘মান্নত’-এর হেঁসেলে মিষ্টি রান্না করার সুযোগ হলো না এবারো।

এদিকে আরিয়ান খানের আইনজীবী অমিত দেশাই মিডিয়ার প্রশ্নের মুখে পড়েন, আদালত ২৩ বছর বয়সী তারকা সন্তানকে নিষি’দ্ধ দ্রব্য মা’মলায় জা’মিন না দেওয়ার পর আদালত প্রাঙ্গণের বাইরে পা রাখেন। তিনি এখন বোম্বে হাইকোর্টে যাওয়ার পরিকল্পনা করবেন কিনা জানতে চাইলে দেশাই বলেন, “আমার কাছে এই আদেশ নেই। আদালতের রায়ের কপি পাওয়ার পর আমরা সিদ্ধান্ত নেব। ”
খবর আনন্দবাজার পত্রিকার।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *