Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / এবার সোশ্যাল মিডিয়ায় মিথ্যা তথ্য ছড়ানোয় বদরুন্নেসা কলেজের শিক্ষিকা আটক

এবার সোশ্যাল মিডিয়ায় মিথ্যা তথ্য ছড়ানোয় বদরুন্নেসা কলেজের শিক্ষিকা আটক

জনপ্রিয় সোশ্যাল মিডিয়া ফে’সবুকে সাম্প্রতিক অনাকাঙ্খিত ঘটনার বিষয়ে উ’স্কা/নিমূলক, ভূয়া তথ্য ও গু’/জ’ব ছড়িয়ে দেওয়ার অভিযোগের প্রেক্ষিতে রুমা সরকার নামে রাজধানীর বেগম বদরুন্নেসা সরকারি মহিলা কলেজের সহকারী অধ্যাপককে আ’টক করেছে র‍্যাবের সদস্যরা।

আজ (বুধবার) অর্থাৎ ২০ অক্টোবর সকালের দিকে রাজধানীর বেইলি রোডে অবস্থিত তার নিজ বাসা হতে তাকে আ’টক করে।

দুপুরে দেশের একটি জনপ্রিয় সংবাদ মাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাবের লিগ্যাল আ্যন্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

তিনি বলেন, সামাজিক যোগাযোগ মাধ্যম ফে’সবু’ক ব্যবহার করে একটি ভিডিও ভা’ইরাল করেন রুমা সরকার। যে ভিডিও অনেক আগের এবং সম্প্রতি কোনও ঘটনার সঙ্গে মিল নেই। এছাড়া তিনি ফে’সবু’ক লাইভে এসে উস’কা/নিমূলক তথ্য ছড়িয়েছেন। এতে বর্তমান সময়ের চলমান যে সমস্যা সে বিষয়টি উ’/স্কে যেতে পারে এবং সম্প্রীতি বিন’ষ্ট হতে পারে বলে আ’/শ’/ঙ্কা ছিল। এজন্য তাকে আমরা হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করছি।

খন্দকার আল মঈন যিনি র‍্যাবের কমান্ডার হিসেবে দায়িত্ব পালন করছেন তাকে প্রশ্ন করা হলে, উত্তরে বলেন, তার বিরুদ্দে মামলা হবে কি-না সেটা এই মুহুর্তে বলা সম্ভব নয়। তবে বিষয়টি নিয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পরবর্তীতে সকল ধরনের আইনি প্রক্রিয়া সম্পন্ন করার পর তার বিরু’দ্ধে আমরা আইনগত ব্যবস্তা গ্রহণ করবো।

About

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *