Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / বলিউডের পরিচালকের কাছ থেকে সুখবর পেল ইয়োহানি

বলিউডের পরিচালকের কাছ থেকে সুখবর পেল ইয়োহানি

এবার সাম্প্র‍তিক সময়ে ভাইরাল হওয়া গান ‘মানিকে মগে হিতে’ শোনা যাবে বলিউডের সিনেমায়। সেটা সিংহলী ভাষাতে নয় শোনা যাবে হিন্দিতে! হ্যাঁ, শ্রীলঙ্কার সাম্প্রতিক সময়ে ভাইরাল হওয়া গায়িকা ইয়োহানি ডি সিলভা এবার বলিউডের একটি সিনামাতে গান গাইবেন। অজয় দেবগন, সিদ্ধার্থ মালহোত্রা, রাকুল প্রীত সিং এর অভিনীত সিনেমা ‘থ্যাঙ্ক গড’ এ গাইতে যাচ্ছেন ইয়োহানি।

জানা গিয়েছে যে, এই সিনেমায় সিংহলী ভাষার গান ‘মানিকে মাগে হিতে’ এর হিন্দি সংস্করণ শোনা যাবে। এই সিনেমাটি পরিচালনা করেছেন ইন্দ্রকুমার।

ভারতের গণমাধ্যমগুলো জানায়, কয়েকদিন আগে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাওয়া ‘শিদ্দত’ ছবির প্রমোশনের জন্য গান গেয়েছিলেন ইয়োহানি। তবে এবার আর শুধু প্রমোশনাল গান নয়, বরং ভা’ইরাল ‘মানিকে মাগে হিতে’ই গাইবেন হিন্দিতে।

সম্প্রতি এক সাংবাদিককে সাক্ষাৎকার দিতে গিয়ে ইয়োহানি জানিয়েছেন, বলিউড সিনেমার প্রচ’ণ্ড ভক্ত আমি। আমার খুব ভালো লাগে হিন্দি সিনেমার গান। সুযোগ পেলে সেসব গানও গাই। আমার খুব ইচ্ছে বলিউডের ছবিতে গান করার।

শ্রীলঙ্কার মেয়ে ইয়োহানি ডি’সিলভা নেটদুনিয়ায় খুব কম সময়ের মধ্যে সেনসেশন হয়ে উঠেন। ‘মানিকে মাগে হিতে’ গানটি খুব কম সময়ের মাঝে ছড়িয়ে পড়ে সমগ্র বিশ্বে। সাধারণ শ্রোতা হতে শুরু করে টলিউড, বলিউড সেলিব্রিটিরা ইয়োহানির গাওয়া এই গানটিতে মজেছেন। আর এই ভাই’রাল কন্যা ইয়োহানি সাম্প্রতিক সময়ে ভারত সফর করেছেন।

ইয়োহানি বলেছেন, “আমি ভারতের অন্যতম জনপ্রিয় শিল্পী এবং গীতিকার এ আর রহমানের গানগুলো খুব পছন্দ করি। তার সাথে কোনো কাজের সুযোগ পেলে আমার খুব ভালো লাগবে। ইয়োহানি গত ৩০ সেপ্টেম্বর গুরুগ্রামে এবং এরপর গত ৩ অক্টোবর হায়দরাবাদে পারফর্ম করেন।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *