Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / পার্টিতে যোগ দেওয়ার আগে উঠতি অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ, ফের বিপাকে আরিয়ান

পার্টিতে যোগ দেওয়ার আগে উঠতি অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ, ফের বিপাকে আরিয়ান

মাদক-কাণ্ডের অভিযোগে গত ৩ অক্টোবর গ্রেপ্তারের পর থেকেই বলিউড বাদশাহ শাহরুখ-পুত্র আরিয়ানের বিরুদ্ধে একের পর এক অনিয়মের তথ্য পেয়েছে ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। আর এরই জের ধরে সম্প্রতি এবার আরিয়ানের বিরুদ্ধে আরেকটি গুরুতর অভিযোগ পেয়েছে এনসিবি। এর ফলে আরও বিপাকে পড়ল আরিয়ান।

জানা গেছে, এবার উঠতি বলিউড অভিনেত্রীর সঙ্গে তিনি মাদক বিষয়ে আলোচনা করেছিলেন বলে প্রমাণ পেয়েছেন তদন্ত কর্মকর্তারা। আর এটি ছিল প্রমোদতরীর ওই পার্টিতে যোগ দেওয়ার আগে। তেমনই প্রমাণ পেল ভারতের নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। বুধবার তারকা-সন্তানের জামিনের শুনানির আগে আদালতের হাতে সেই তথ্য তুলে ধরলেন এনসিবি কর্মকর্তারা।

জানা গেছে, মুম্বাই থেকে গোয়াগামী প্রমোদতরীতে এনসিবি’র কর্মকর্তা তল্লাশি শুরু করার কিছুক্ষণ আগেই আরিয়ান বলিউড অভিনেত্রীর সঙ্গে মাদক বিষয়ে কথা বলছিলেন। শাহরুখপুত্রের হোয়াটসঅ্যাপ থেকে সে তথ্য পাওয়া গেছে।

উঠতি বলিউড অভিনেত্রী ছাড়াও এক মাদক পাচারকারীর সঙ্গে হোয়াটসঅ্যাপে মাদক-সংক্রান্ত কথাবার্তা হয়েছে আরিয়ানের। সে তথ্যপ্রমাণও আদালতের কাছে জমা পড়েছে।

এদিকে ছেলের মুক্তির জন্য মানত করেছেন গৌরি। জানা গেছে, আরিয়ান বাড়ি ফেরা না পর্যন্ত কোনো মিষ্টি খাবারে মুখ দেবেন না তিনি। অন্যদিকে ভাইয়ারে গ্রেপ্তারের খবরে বেশ অসুস্থ পরেছেন বোন সুহানা। আজ বুধবার (২০ অক্টোবর) জামিন শুনানির জন্য ফের আদালতে নেয়া হবে আরিয়ানকে।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *