Saturday , September 21 2024
Breaking News
Home / Countrywide / রেশ কাটতে না কাটতেই আবারো সীতাকুণ্ডের বিএম ডিপোতে আগুন, ছুটে এলো ফায়ার সার্ভিসের দুটি গাড়ি

রেশ কাটতে না কাটতেই আবারো সীতাকুণ্ডের বিএম ডিপোতে আগুন, ছুটে এলো ফায়ার সার্ভিসের দুটি গাড়ি

চলতি বছরের গত ৪ জুন রাতে চট্টগ্রামের সীতাকুণ্ডের কন্টেইনার ডিপোতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় সাধারণ মানুষের পাশাপাশি প্রাণ দিতে হয়েছে আইনশৃঙ্খলা বাহিনীর অনেককেই। এখনো তাদের হারানোর বেদনায় কাঁদছে স্বজনরা। তবে এ ঘটনার রেশ কাটতে না কাটতেই আবারো বিএম ডিপোতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আজ মঙ্গলবার (১৩ ডিসেম্বর) বিকেল ৩টা ১৫ মিনিটে আগুনের সূত্রপাত।

কুমিল্লা ফায়ার স্টেশনের স্টেশন অফিসার ফিরোজ মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, আগুনের খবর পেয়ে কুমিল্লা ফায়ার সার্ভিসের দুটি গাড়ি দ্রুত ঘটনাস্থলে পৌঁছেছে। বিএম ডিপোর ভিতরে একটি শেডে আগুন লাগে। আমরা আগুন নেভাতে কাজ করছি। ইতিমধ্যে অনেক কিছু নিয়ন্ত্রণে এসেছে।

এর আগে গত ৪ জুন বিস্ফোরণে ঘটনাস্থলের চার বর্গকিলোমিটার এলাকা কেঁপে ওঠে। পরে আগুন নিয়ন্ত্রণের সময় বিস্ফোরণ হয়। এ ঘটনায় পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যসহ দুই শতাধিক মানুষ আহত হন। মুহূর্তের মধ্যেই লাশ হতে হয় অনেককে। যাদের হারানোর শোক এখনো কাটিয়ে উঠতে পারেননি স্বজনরা। তাদের এভাবে হারাতে হইবে যেন কখনো কল্পনাও করতে পারেননি কেউ।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *