Saturday , September 21 2024
Breaking News
Home / Countrywide / রাত ৩ টায় মির্জা ফখরুলের বাসায় পুলিশের কাণ্ড, আগেই নিভিয়ে ফেলা হয় বাতি, দরজা খুলতেই চড়-থাপ্পড়

রাত ৩ টায় মির্জা ফখরুলের বাসায় পুলিশের কাণ্ড, আগেই নিভিয়ে ফেলা হয় বাতি, দরজা খুলতেই চড়-থাপ্পড়

বলতে গেলে, এই মুহূর্তে অনেকটা খারাপ পরিস্থিতির মধ্যদিয়ে যেতে হচ্ছে বিএনপিকে। এদিকে আজ শনিবার (১০ ডিসেম্বর) বিএনপির মহাসমাবেশকে কেন্দ্র করে ইতিমধ্যেই আটক হয়েছেন বিএনপির বিভিন্ন নেতাকর্মীরা। তার তাদের মধ্যে অন্যতম বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বৃহস্পতিবার মধ্যরাতে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে রাজধানীর উত্তরার বাসা থেকে গ্রেপ্তার করে পুলিশ। শুক্রবার (৯ ডিসেম্বর) সকাল ৬টার দিকে তার স্ত্রী রাহাত আরা বেগম সাংবাদিকদের এসব কথা বলেন।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, ডিবির চার সদস্য তার বাসায় ঢুকে, বাকিরা নিচে থাকে।

কেন তুলে নেওয়া হচ্ছে- এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, দু-তিনটি মামলা হয়েছে বলে জানান তারা। তাকে ‘উপরের আদেশে’ নেওয়া হচ্ছে।

তিনি জানান, রাতে তার স্বামী বাড়ি ফেরেন। তার শরীরও খুব খারাপ ছিল। বাসায় ফিরে ঘুমিয়ে পড়েন।

তিনি জানান, রাত ৩টার দিকে পুলিশ সদস্যরা বাসায় ঢুকে সাড়ে ৩টার দিকে মির্জা ফখরুলকে তুলে নিয়ে যায়।

রাহাত আরা বেগম জানান, রাত ১০টা থেকে পুলিশ চার থেকে পাঁচটি গাড়ি নিয়ে ওই এলাকায় টহল দেয়। পরে বেলা ৩টার দিকে তারা দরজা খুলতে বলে। এ সময় প্রহরীরা খুলতে চাচ্ছিল না। তাদের চড়-থাপ্পড় মারা হয়।

এ সময়ে সংবাদ মাধ্যমকে তিনি আরো জানান, মির্জা ফখরুলকে আটকের পূর্বে তার বাসার সামনের রাস্তার বাতিও নিভিয়ে ফেলে পুলিশ। যাতে তার সঙ্গে কি ঘটছে, তা যেন কেউ বুঝতে না পারে।

About Rasel Khalifa

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *