Saturday , September 21 2024
Breaking News
Home / Entertainment / নায়িকার পায়ে চুমু দিয়ে বিপাকে পরিচালক, ভিডিও সাড়া ফেলল অনলাইনে

নায়িকার পায়ে চুমু দিয়ে বিপাকে পরিচালক, ভিডিও সাড়া ফেলল অনলাইনে

ভারতীয় দক্ষিণী সিনেমার বেশ জনপ্রিয় অভিনেত্রী আশু রেড্ডি। এরই মধ্যেই বেশকিছু সাড়া জাগানো সিনেমায় অভিনয় করে কোটি কোটি ভক্তের মনে জায়গা করে নিয়েছেন তিনি। তবে সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্ট্রাগ্রামে গুণী এই অভিনেত্রীর পোস্ট করা একটি ভিডিও নিয়ে যেন শেষ নেই আলোচনা-সমালোচনার।

ভিডিওতে সোফায় বসে আছেন অভিনেত্রী আশু রেড্ডি। তার সামনে মেঝেতে বসা পরিচালক রাম গোপাল ভার্মা। কিছু বলতে বলতে আশুর বাম পায়ের জুতা খুলে ফেলল। তারপর সেই পা দু হাতে নিয়ে একটা গভীর চুমু দিল।

আশু রেড্ডি তার ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন। এটি এমন একটি দৃশ্য দেখায়। ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন- ‘একজন মানুষের সীমাহীন উপাসনা প্রায়ই বিপজ্জনক।’ গতকাল পোস্ট করা ভিডিওটি ইতিমধ্যেই ভাইরাল হয়েছে নেটে।

নেটিজেনরা ভালোভাবে নেননি। বেশিরভাগ নেটিজেনরা বিষয়টিকে ‘অরুচিকর’ এবং ‘জঘন্য’ বলে মনে করেছেন। কমেন্টে একজন লিখেছেন, ‘রাম গোপাল একসময় বলিউডের অন্যতম বড় পরিচালক ছিলেন। তার সঙ্গে কাজ করার জন্য মুখিয়ে ছিলেন অভিনেতারা। আজ নিজেকে কোথায় নামিয়েছে দেখে খারাপ লাগছে।’ আরেকজন লিখেছেন, ‘দেখে তো বোঝা যাচ্ছে গলা অবধি মদ খাওয়া। সব কথা জড়িয়ে যাচ্ছে। ছি!’

এদিকে জানা গেছে, সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ওই ভিডিওটি একটি সাক্ষাৎকারের অংশ; নিজের ইউটিউব চ্যানেলের জন্য তৈরী করেন আলোচিত এই পরিচালক।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *