Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / নায়ক-নায়িকাদের প্রতি হাতজোড় করে বিশেষ অনুরোধ করলেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ

নায়ক-নায়িকাদের প্রতি হাতজোড় করে বিশেষ অনুরোধ করলেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ

শোবিজ অঙ্গনের তারকারা দর্শক মাঝে নিজেদের আকর্ষনীয় করে গড়ে তুলতে শরীর এবং রুপচর্চা করে থাকে। গতকাল এফডিসিতে বাংলাদেশের খ্যাতিমান পরিচালক সোহানুর রহমান সোহানের পরিচালনায় নতুন সিনেমা ‘স্বপ্নের রাজকুমার’ এর মহরতে অভিনেতা-অভিনেত্রীদের উদ্দেশ্যে বিশেষ বার্তা দিলেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। এমনকি অভিনেতা-অভিনেত্রীরা কোন প্রকার বির্তকে না জড়িয়ে পড়ে এই প্রসঙ্গেও তিনি জানালনে বেশ কিছু কথা।

সিনেমায় যারা প্রধান প্রধান চরিত্রে অভিনয় করেন তাদের নায়ক নায়িকা বলা হয়। তারা যদি মুটিয়ে যান পর্দায় বেমানান লাগে। সেজন্য নায়ক নায়িকাদের ওজন কমাতে তাদের প্রতি হাতজোড় করে অনুরোধ করলেন তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান। সোমবার সন্ধ্যায় এফডিসিতে সোহানুর রহমান সোহানের পরিচালনায় নতুন সিনেমা ‘স্বপ্নের রাজকুমার’ এর মহরতে নায়ক-নায়িকাদের ওজন কমানোর অনুরোধ জানিয়ে প্রতিমন্ত্রী বলেন, ফিল্মে যারা অভিনয় করেন তারা ওজনের দিকে দয়া করে একটু নজর রাখবেন, আমি সবার প্রতি হাতজোড় করে কথাটি বলছি। তাদের আমার মতো ৮৮ কেজি ওজন হওয়া যাবেনা। নায়ক-নায়িকাদের উদ্দেশে তিনি আরো বলেন, স্ক্যান্ডাল ও বিতর্ক থেকে দূরে থাকতে হবে। অনেকেই বলেন, ফিল্মে যারা কাজ করেন বিতর্কে না জড়ালে টিআরপি বাড়ে না। কথাটির সঙ্গে আমি একমত নই। আমরা শাবানা, ববিতাকে দেখেছি। তারা মায়ের বয়সী। তাদের নিয়ে তো বিতর্ক শুনিনি।

সিনেমায় সরকারের অবদান উল্লেখ করে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী গত ১২ বছরে এফডিসি ও বঙ্গবন্ধু ফিল্ম সিটির জন্য কোটি কোটি টাকা বিনিয়োগ করেছেন। পুনে ফিল্ম ইনস্টিটিউটের মতো কাজ চলমান। প্রতিবছর অনেকগুলো সিনেমাতে অনুদান দিচ্ছে। সরকারীভাবে ৬৪ জেলার সিনেপ্লেক্স নির্মাণের উদ্যোগ নিয়েছে। সুতরাং হতাশ হওয়া কিছু নেই। পরিচালক সোহানুর রহমান সোহানুর রহমান সোহান বলেন, সবসময় আমি নতুনদের নিয়ে কাজ করি। ‘স্বপ্নের রাজকুমার’ সিনেমার মাধ্যমে আরও একজোড়া জুটির অভিষেক ঘটতে যাচ্ছে। তিনি বলেন, এই সিনেমায় যিনি নায়ক তিনি টিকটক ভিডিওর পরিচিত মুখ জিসান খান, নায়িকা সানিয়া নূর। বর্তমানে তাদের গ্রুমিং চলছে। গ্রুমিং শেষ করে নভেম্বরের শেষে শুটিং শুরু হবে।

বর্তমান সময়ে বাংলাদেশের বিনোদন অঙ্গন এক সংকটময় পরিস্তিতির মধ্যে দিয়ে অতিবাহিত হচ্ছে। মান সম্মত সিনেমার অভাবে এমন সংকট সৃষ্টি হয়েছে। এমনকি অনেক নামি-দামি তরাকারা এই মাধ্যম থেকে অন্য পেশায় যুক্ত হয়েছে। অবশ্যে বর্তমান সময়ে এই মাধ্যমেকে দর্শসক নন্দিত করে গড়ে তোলার লক্ষ্যে কাজ করছে সরকার। বিনোদন মাধ্মে প্রদান করছে নানা ধরনের সুযোগ-সুবিধা।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *