Friday , September 20 2024
Breaking News
Home / International / অন্তর্বাস পরা মহিলার সঙ্গেই মন্ত্রীর অপ্রত্যাশিত কাণ্ড, ভিডিও ছড়িয়ে পড়তেই পড়লেন বিপাকে

অন্তর্বাস পরা মহিলার সঙ্গেই মন্ত্রীর অপ্রত্যাশিত কাণ্ড, ভিডিও ছড়িয়ে পড়তেই পড়লেন বিপাকে

সম্প্রতি অন্তর্বাস পরা এক মহিলার সঙ্গে রাজস্থানের এক কংগ্রেস মন্ত্রীর কথোপকথনের একটি আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার পরপরই রীতিমতো শুরু হয়েছে নানা আলোচনা-সমালোচনা। এ ঘটনায় অবিলম্বে ওই মন্ত্রীকেবরখাস্তের দাবি তুলেছেন বিজেপি’র অনেক নেতাকর্মীরা। একই সঙ্গে দেশের সাধারণ মানুষের নানা কটূক্তির শিকার হতে হচ্ছেও ওই মন্ত্রীকে।

রাজস্থানের সংখ্যালঘু বিষয়ক মন্ত্রী সালেহ মহম্মদ। তার বিরুদ্ধে অন্তর্বাস পরা এক মহিলার সঙ্গে কথা বলার অভিযোগ উঠেছে। ভিডিওটি প্রকাশ্যে আসতেই রাজ্য রাজনীতিতে তোলপাড়। বিজেপির দাবি, ভিডিওতে দেখা যাওয়া ব্যক্তি রাজ্যের মন্ত্রী সালেহ মহম্মদ। যদিও কংগ্রেস ও মন্ত্রীর তরফে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। আনন্দবাজার অনলাইন ভিডিওটির সত্যতা যাচাই করেনি।

এই প্রসঙ্গে রাজস্থান বিজেপি টুইট করেছে, “অশোক গহলৌতজি, আপনার মন্ত্রীর আপত্তিকর ভিডিয়ো এই প্রথম নয়, এর আগেও অন্য মহিলার সঙ্গে এই ধরনের ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। এর পরে আপনি কি আপনার দলের মন্ত্রী সালেহ মোহাম্মদকে বরখাস্ত করবেন না? নাকি ভোটব্যাঙ্কের লোভের জন্য তাকে ছাড় দেবেন?

এদিকে মন্ত্রী সালেহের বিরুদ্ধে এমন আপত্তিকর অভিযোগ উঠেছেই তাকে বরখাস্তের পাশাপাশি আইনের কাঠগড়ায় দাঁড় করানোর দাবিও তুলেছেন কেউ কেউ। তবে অনেকেই আবার এ অভিযোগ অস্বীকার করেছেন।

About Rasel Khalifa

Check Also

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন হয়েছে। শুধু আগস্টেই রপ্তানি কমেছে ২৮ শতাংশ। ইন্ডিয়ান এক্সপ্রেস ভারতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *