Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / অস্ট্রেলিয়ায় দেশের স্বনামধন্য পরিচালকের সাথে সময় কাটাচ্ছেন শাবনূর

অস্ট্রেলিয়ায় দেশের স্বনামধন্য পরিচালকের সাথে সময় কাটাচ্ছেন শাবনূর

বাংলাদেশের এক সময়ের জনপ্রিয় এক অভিনেত্রীর নাম শাবনূর। একটা সময়ে তিনি ছিলেন হাজারো পুরুষের রাতের ঘুম হারাম করা অভিনেত্রী। তার প্রতিটি সিনেমায় দর্শক মহলে ছিল বেশ জনপ্রিয়। তবে ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা শাবনূর দীর্ঘদিন ধরে অস্ট্রেলিয়ার সিডনিতে বসবাস করছেন। মাঝেমধ্যে দেশে ফিরলেও তিনি সেখানে স্থায়ী বাসিন্দা। সোশ্যাল মিডিয়ায় সক্রিয় সিডনি থেকে ভক্তদের সাথে যোগাযোগে থাকেন।

দেশ থেকে দূরে থাকার কারণে বিনোদন জগতের মানুষদের সঙ্গে শাবনূর খুব কমই দেখা করেন। তবে এবার দেশের তারকা দম্পতি মোস্তফা সরিয়ার ফারুকী ও নুসরাত ইমরোজ তিশার সঙ্গে দেখা হলো এই অভিনেত্রীর।

মঙ্গলবার নিজের ফেসবুক পেজে কিছু ছবি প্রকাশ করেন শাবনূর। সেখানে শাবনূরের সঙ্গে দেখা গেছে ফারুকী-তিশাকে। একটি ছবিতে তিশার সঙ্গে ফ্রেমবন্দি হয়েছেন তিনি। ফারুকীর সঙ্গে জুটি বেঁধেছেন আরেকটি ছবিতে। এ সময় ফারুকী-তিশাকের মেয়ে ইলহামও মায়ের কোলে ছিলেন। তাদের সঙ্গে আরও কয়েকজন উপস্থিত ছিলেন।

ছবিগুলোর ক্যাপশনে কিছু লেখেননি শাবনূর। তবে ধারণা করা হচ্ছে, ছবিগুলো ফারুকী-তিশার কোর্টশিপের। শাবনূর অস্ট্রেলিয়ায় থাকেন।

এদিকে ফারুকীর ফেসবুকে খোঁজ নিয়ে বোঝা যায়, তিনি সপরিবারে দেশের বাইরে ঘুরছেন। তারা হয়তো শাবনূরের সঙ্গে কিছুটা সময় ভাগাভাগি করেছেন।

উল্লেখ্য,২০০৪ সর্বশেষ মোস্তফা সরোয়ার ফারুকীর সাথে কাজ করেছিলেন শাবনূর। মোস্তফা সরয়ার ফারুকীর পরিচালনায় ‘ব্যাচেলর’ সিনেমায় তিনি কাজ করেছিলেন মুখ্য চরিত্রে। এরপর আর তাদের এক সাথে কাজ করা হয়নি। বলা বাহুল্য এরপর অভিনয় থেকেই নিজেকে আস্তে আস্তে গুটিয়ে নিয়েছিলেন তিনি।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *