Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / বিশ্বকাপে আর্জেন্টিনা চ্যাম্পিয়ন হলে যে কান্ড ঘটাবেন চিত্রনায়িকা পরীমনি

বিশ্বকাপে আর্জেন্টিনা চ্যাম্পিয়ন হলে যে কান্ড ঘটাবেন চিত্রনায়িকা পরীমনি

কাতারে অনুষ্ঠিত হচ্ছে ফুটবল বিশ্বকাপ, আর এই ফুটবল খেলা মাতিয়ে তুলেছে সমগ্র বিশ্বকে। বাংলাদেশে বিশ্বকাপ ফুটবলের সমর্থক ঘরে ঘরে। বাংলাদেশের সমর্থকদের আর্জেন্টিনা এবং ব্রাজিল পছন্দের দুটি দল। আর্জেন্টিনা ইতিমধ্যে কোয়ার্টার ফাইনালে যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছে। গুরুত্বপূর্ণ এই ম্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষে জিতেছে কোচ লিওনেল স্কালোনির দল। আর প্রিয় এই দলের জয়ে উল্লাসে ফেটে পড়েন সমর্থকরা।

ঢাকাই সিনেমার প্রতিবাদী নায়িকা পরীমনি আর্জেন্টিনার অন্ধ ভক্ত। তিনি তার প্রিয় দলের প্রতিটি ম্যাচ দেখেন। শুধু তাই নয় তাৎক্ষণিক প্রতিক্রিয়াও দেন নায়িকা। তবে স্বামী শরিফুল রাজ ব্রাজিলের কট্টর সমর্থক।

দুই দলের খেলা চলাকালীন রাজ-পরী বাড়িতে অনেক খুনসুটিও করেছেন। তাদের মধ্যে মেসি-নেইমার কেন্দ্রিক আলোচনায় ৪ মাস বয়সী ছেলে রাজ্যকে টেনে আনেন। এর আগে অবশ্য স্ত্রী পরীকে খুশি করতে আর্জেন্টিনার জার্সি পরেছিলেন রাজ।

এবারের বিশ্বকাপে প্রিয় দল জিতলে কী করবেন তাও জানিয়েছেন পরীমনি ও রাজ। শুক্রবার (২ ডিসেম্বর) রাতে চট্টগ্রামের একটি হোটেলে গণমাধ্যমকর্মীদের সঙ্গে আড্ডায় ব্রাজিল-আর্জেন্টিনা নিয়ে কথা বলেন দুই তারকা। সেখানে রাজ বলেছেন, এবার ব্রাজিল জিতলে পরীর সঙ্গে ইউরোপ সফরে যাবেন।

অন্যদিকে রাজের পাশে থাকা পরীমনি রাজের দিকে ইঙ্গিত করে বলেন, ‘আমার আর্জেন্টিনা ওয়ার্ল্ডকাপ নিলে তোমাকে (রাজ) নিয়ে আর্জেন্টিনাতেই যাব।’

প্রসংগত, চলচ্চিত্র জগতে পরীমনি বর্তমান সময়ের একটি আলোচিত নাম। তার স্বামী রাজ সিনেমা অঙ্গনের একজন জনপ্রিয় অভিনেতা। তারা দুজনে বিশ্বকাপ ফুটবল নিয়ে খুনসুটিতে ব্যস্ত থাকেন প্রায় সময়। তাদের আর্জেন্টিনা ব্রাজিল সমর্থন নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেদের প্রতিক্রিয়াও শেয়ার করতে ভোলেন না।

About bisso Jit

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *