Saturday , September 21 2024
Breaking News
Home / Entertainment / ১২ বছর বয়সেই তারকাদের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’, মা-ই নাকি শৈশব নষ্ট করছেন এই কিশোরী অভিনেত্রীর

১২ বছর বয়সেই তারকাদের সঙ্গে ‘ঘনিষ্ঠতা’, মা-ই নাকি শৈশব নষ্ট করছেন এই কিশোরী অভিনেত্রীর

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমের অন্যতম আলোচিত একটি নাম রিভা অরোরা। বলিউডের প্রায় সকল তারকাদের সঙ্গেই ছবি ও ভিডিওতে দেখা যাচ্ছে তাকে। আর এরই জের ধরে অনেকের মনেই বাসা বেঁধেছে নানা প্রশ্ন। কে এই রিভা অরোরা? তাকে তো এর আগে আর কখনোই তারকাদের এভাবে দেখা যায়নি। তাহলে কেনই বা তাকে নিয়ে এত মাতামাতি?

আসলে রিভা এক জন ইনস্টাগ্রাম ইনফ্লুয়েন্সার। নিজের অ্যাকাউন্টে সাহসী পোশাক পরে ছবি পোস্ট করে সে। অন্য ইনফ্লুয়েন্সারদের সঙ্গেও কাজ করে রিভা। সংবাদ সংস্থা সূত্রে জানা গেছে, রিভারার বয়স ১২ বছর। সম্প্রতি, তাকে ছোট পর্দার সিরিজের জনপ্রিয় মুখ করণ কুন্দ্রার সাথে একটি ইনস্টাগ্রাম রিলেতে দেখা গেছে। শুধু করণ নয়, গায়ক মিকা সিংয়ের সঙ্গে একটি মিউজিক ভিডিওতেও দেখা গিয়েছিল রিভাকে।

আর এখান থেকেই শুরু হয় বিতর্ক। ক্ষুব্ধ নেটিজেনরাও। ১২ বছর বয়সে রিভা যে ধরণের পোশাক পরেছেন তা নিয়ে অনেকেই আপত্তি করছেন। এমনকি রিভা ছবি তোলার সময় যেভাবে পোজ দিয়েছেন তার জন্যও সমালোচিত হচ্ছেন। ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের তথ্য অনুসারে, ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের তথ্য অনুযায়ী রিভার মা এই অ্যাকাউন্ট পরিচালনা করেন। সেই সূত্রে নেট ব্যবহারকারীদের ক্ষোভ রিভার বাবা-মায়ের ওপরও পড়েছে।

অধিকাংশের দাবি, রিভার মা-ই নাকি তার ভবিষ্যৎ নষ্ট করছেন। অনেকেই মনে করেন, এত অল্প বয়সে জনপ্রিয়তা পাওয়ার জন্য একটি মেয়েকে এমন করতে দেওয়া সম্পূর্ণ অনুচিত। রিভা এবং তিনি যে তারকাদের সাথে কাজ করছেন তাদের মধ্যে বয়সের ব্যবধান বিশাল। বয়সের পার্থক্য এত বড় হওয়া সত্ত্বেও রিভা সবার সঙ্গে এত ঘনিষ্ঠভাবে শুটিং করছেন তা নিয়ে অনেকেই আপত্তি জানিয়েছেন।

রিভেরার মা বলেন, “আমার মেয়ের বয়স তত কম নয়। সে অনেকদিন ধরেই অভিনয় জগতের সঙ্গে যুক্ত। আমি এতদিন ধরে শান্ত ছিলাম। কিন্তু আমাকে সেই মুখ খুলতে হল। আমি সত্যিই অবাক হয়েছি যে ভুয়া খবর এত দ্রুত ছড়াতে পারে। এই ঘটনায় আমি খুবই হতাশ।”

এ সময়ে রিভার মা আরো জানান যে, বর্তমানে রিভা দশম শ্রেণীর একজন শিক্ষার্থী। তবে এরই মধ্যে রিভার ৮৪ লক্ষ ছাড়িয়ে ইনস্টাগ্রামে অনুরাগীর সংখ্যা। আর এটা দেখেই রীতিমতো অবাক নেটিজেনরা।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *