Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / আমি খুবই অস্বস্থি বোধ করছিলাম: সাইফের সাথে ঘনিষ্ঠ দৃশ্য প্রসঙ্গে রানী মুখার্জী

আমি খুবই অস্বস্থি বোধ করছিলাম: সাইফের সাথে ঘনিষ্ঠ দৃশ্য প্রসঙ্গে রানী মুখার্জী

বলিউডের একসময়কার রোমান্টিক জুটি হিসেবে জনপ্রিয়তা অর্জন করেন সাইফ আলি খান এবং রানী মুখার্জি। এই দুজন বেশকিছু সিনেমায় একসাথে অভিনয় করে সিনেমাগুলোর ব্যবসা সফলতা পাইয়ে দেন। তাদের সিনেমায় রোমান্সও ছিল ভরপুর, যার কারণে ভক্তদের মন জয় করেন এই জুটি। তাদের জুটি হয়ে অভিনয় করা জনপ্রিয় সিনেমাগুলোর মধ্যে ‘হাম তুম’, ‘তা রা রম পম’, ‘থোড়া পেয়ার থোড়া ম্যাজিক’, ‘বান্টি অর বাবলি-২’ রয়েছে। আর এই সব ছবিতে তাদের সম্পর্কের রসায়ন দর্শকদের মনে ঝড় তুলেছিল।

এটা পুরনো খবর। এবার পর্দার বাইরের কিছু অজানা সত্য প্রকাশ পেয়েছে। পর্দায় এই দম্পতির রোম্যান্স সবার মন কাড়লেও, পর্দার পিছনের খবর আমরা খুব কমই জানি। সম্প্রতি কফি উইথ করণ শোতে এই বিষয়ে কথা বলেছেন সাইফ আলি খান।

এর আগে ‘বান্টি অর বাবলি-২’ ছবির প্রচারের সময় একটি ইউ”/টিউব চ্যানেলের আড্ডায় সাইফ-রানি জুটি এ নিয়ে মুখ খুলেছিলেন। সেখানে এই দুই তারকার কথোপকথনে উঠে আসে তাদের রোমান্সের এক মজার ঘটনা।

এরপর ‘হাম তুম’ ছবির টাইটেল গানের দৃশ্যের শুটিংয়ের কথা স্মরণ করে অভিনেতা বলেন, সকালে সেটে পৌঁছলে রানি আমার সঙ্গে খুব মিষ্টি করে কথা বলতে শুরু করেন। প্রথমে কারণটা বুঝতে পারিনি। কিন্তু কিছুক্ষণ পর রানি আমার কাছে আবদার করে বলেন, তুমি বলে দাও যে তুমি চু”ম্বন দৃশ্যে অভিনয় করতে চাও না। কথাটা শুনে আমি মুশকিলে পড়ে যাই। একদিকে নায়িকার আপ”ত্তি, অন্যদিকে বসের নির্দেশ, কোথায় যাব। পরে, আমি রানীকে বলতে বাধ্য হলাম যে, ‘না, আমি এসব বলতে পারবো না। বস আমাকে নির্দেশ দিয়েছেন।

আড্ডায় রানি বলেন, ‘আমার মনে হয় না যে আমি পর্দায় চু”মু খেতে সাবলীল।’ এরপর সাইফকে বোঝানোর পর আরও কয়েকবার চেষ্টা করেছি। কিন্তু শেষ পর্যন্ত বাধ্য হয়েই এই দৃশ্য করতে হয়েছিল।

এ প্রসঙ্গে রানি আরও বলেন, এরপর আমাদের যে চুম্বন হয়েছিল সেটি ছিল ভারতীয় সিনেমার ইতিহাসে সবচেয়ে বাজে চুমু। কারণ আমি খুব অস্বস্তি বোধ করছিলাম। তারপর সাইফও বলেন, আমিও অস্বস্তিতে ছিলাম কারণ তুমি অস্বস্তিতে ছিলে।

এই জুটি তাদের চুম্বনের বিষয়টি নিয়ে খোলাখুলি মন্তব্য করায় দর্শকেরাও বেশ উপভোগ করেছেন। তবে সিনেমাটি রিলিজ হওয়ার এতদিন পর এই ধরনের কথা বলতে গিয়ে কিছুটা লজ্জা পান রানী মুখার্জি। তবে সাইফ আলি খান অনেকটা সাবলীলভাবেই চু”ম্বন করা নিয়ে মন্তব্য করে যান।

About bisso Jit

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *