Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / এবার নুসরাতের পাশে দাড়ালেন অভিনেত্রী সায়নী

এবার নুসরাতের পাশে দাড়ালেন অভিনেত্রী সায়নী

গত কয়েক মাস ধরে বেশ আলোচনায় রয়েছেন ভারতীয় বাংলা সিনেমার তুমুল জনপ্রিয় অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহান। বিয়ে-বিচ্ছেদ অতঃপর নতুন করে সম্পর্কে জড়িয়ে বেশ আলোচনায় রয়েছেন তিনি। এছাড়া সম্প্রতি গত ২৬ আগস্ট কলকাতার একটি বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দেন তিনি। তবে এখনো বাবার নাম স্পষ্ট করে না বলায় প্রায় কটাক্ষের শিকার হতে হচ্ছে তাকে।

তবে এদিকে এবার গুণী এই অভিনেত্রীর পাশে দাড়ালেন আরেক অভিনেত্রী সায়নী।

‘ব্যক্তিগত সিদ্ধান্তগুলো ব্যক্তিগত হয়… বলা সহজ!’ এভাবেই সহকর্মী নুসরাতের প্রতি হওয়া ব্যক্তিগত আক্রমণের জবাব দিয়েছেন তিনি।

সোমবার শুটিং সেটে শটের ফাঁকে তোলা একটি ছবি ফেসবুকে শেয়ার করেন সায়নী। যেখানে একটি বাচ্চাকে কোলে করে আদর করতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে।

সাদা-কালো সেই ছবির কমেন্টে একজন লেখেন, ‘তৃনমূলের সবাই বাচ্চাসমেত ঘুরছে। আমি ভাবলাম আপনারও হয়তো…, বাবার নাম তো পরে ঘোষনা হয়’।

এরপর অবশ্য বিষয়টি হালকা করে স্বপন কুমার ঘোষ নামের ওই ব্যক্তি লেখেন, ‘এমনি বললাম। সিরিয়াসলি নেবেন না। আপনি আমার একজন প্রিয় শিল্পী। আপনার সাফল্য কামনা করি।’

এর জবাবে সায়নী লেখেন, ‘খুব ভাসা-ভাসা মন্তব্য স্বপন বাবু! এমনিও বলবেন না। ব্যক্তিগত সিদ্ধান্তগুলো ব্যক্তিগত হয়… বলা সহজ! আপনি ভালো থাকবেন, ভালো লাগলো জেনে যে আপনি আমার কাজ পছন্দ করেন। আশাহত করবেন না এও আশা রাখি’।

অনীক দত্তের পরবর্তী ছবি ‘অপরাজিত’র শুটিং নিয়ে ব্যস্ত অভিনেত্রী। ছবিতে তার চরিত্রের নাম বিমলা রায়। ছবিতে সত্যজিৎ রায়ের স্ত্রী বিজয়া রায়ের জীবনের ছায়া রয়েছে, কিন্তু পরিচালক এটিকে বিজয়া রায়ের বায়োপিক বলতে নারাজ। সায়নীর বিপরীতে এই ছবিতে অভিনয় করছেন আবির চট্টোপাধ্যায়।

এদিকে ছেলের বাবার নাম এখনো স্পষ্ট করে না বললেও অনেকেই ধরেই নিচ্ছে নুসরাতের সন্তানের বাবা অভিনেতা যশ দাশগুপ্ত। অন্তঃসত্ত্বা কালীন থেকে শুরু করে বর্তমানেও নুসরাত ও তার সন্তানের দেখভাল করছেন তিনি। এছাড়া এ আগেই নিখিল দাবি করেছেন, নুসরাতের এই সন্তানের বাবা তিনি নন।

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *