Friday , September 20 2024
Breaking News
Home / International / লাইভে ২৪ বছর বয়সী নাতির বন্ধুকে বিয়ে করলেন ৬১ বছরের বৃদ্ধা (ভিডিও)

লাইভে ২৪ বছর বয়সী নাতির বন্ধুকে বিয়ে করলেন ৬১ বছরের বৃদ্ধা (ভিডিও)

প্রেমের ক্ষেত্রে কোনো বাঁধা হার মানাতে পারে না, এমনটাই ঘটে প্রেম ভালোবাসার ক্ষেত্রে। আর সেখানে যদি বয়সের তফাৎ এসে পড়ে সেটা তো সামান্য বিষয়। তেমনই একটি ঘটনা ঘটেছে জর্জিয়ার রোম শহরে। ৬১ বছর বয়সী বৃদ্ধা এবং ২৪ বছর বয়সী নাতির প্রেম সেই বহুল চর্চিত প্রবাদকেই পূনরায় যেন প্রমান করে দিল। ঐ বৃদ্ধার সাথে তার নাতির ২৪ বছর বয়সী বন্ধু প্রেমের সম্পর্কে বাঁধা পড়ে।

বৃটেনের জনপ্রিয় গণমাধ্যম ডেইলি মেইলের একটি প্রতিবেদনে বলা হয়েছে, জর্জিয়ার রোম শহরে শেরিল ম্যাকগ্রেগর তার নাতির বন্ধু কোরান ম্যাককেইনের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন।

চলতি বছরের ৩ সেপ্টেম্বর তারা বিয়ের করেন। সেই বিয়ের অনুষ্ঠান তাদের হাজার হাজার টিকটক অনুসারী লাইভে দেখেন বলেও জানা গেছে। তবে আফসোস করে নববধূ বলছেন, রাস্তায় বেশির ভাগ মানুষ আমার স্বামীকে আমার নাতি বলে মনে করে। এটা ভাল লাগে না।

জানা গেছে, শেরিলের নাতির একটি খাবারের দোকান আছে। সেই দোকানেই কাজ করতেন কোরান। ২০১২ সালে কোরানের বয়স যখন মাত্র ১৫ বছর তখন শেরিলের সঙ্গে ওই দোকানেই পরিচয় হয় তার। সেই যোগাযোগ প্রাথমিক ভাবে গড়ে উঠলেও এক সময় তা বন্ধ হয়ে যায়। ফের ২০২০ সালে অনলাইনে তাদের মধ্যে গড়ে ওঠে যোগাযোগ। তখন থেকে নিয়মিত যোগাযোগ হয় তাদের। শেষে এক দিন একটি ক্যাফেতে হঠাৎই আংটি নিয়ে শেরিলকে বিয়ের প্রস্তাব দেন কোরান।

কোরান এ প্রসঙ্গে বলেন, শেরিল অন্যদের থেকে একটু আলাদা এবং তার মন খুবই নরম। তিনি সুন্দরী, সৎ, খুবই আবে’গপ্রবণ এবং কোমল হৃদয়ের অধীকারী। এজন্যই আমি তাকে পছন্দ করি। যখন আমি তাকে বিয়ে করার জন্য প্রস্তাব দিয়েছিলাম, তিনি যারপর নাই অবাক হয়েছিলেন।

শেরিল একাকী এক মা, এবং তিনি তার সন্তানদের প্রতি খুব খেয়াল রেখে দায়িত্ব পালন করে গেছেন। তিনি সাত জন সন্তানের মা। সন্তানেরা সকলে তাদের মায়ের এই ধরনের সিদ্ধান্ত মেনে নিয়েছেন।

About

Check Also

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন

বাংলাদেশে ভারতের রপ্তানিতে বড় পতন হয়েছে। শুধু আগস্টেই রপ্তানি কমেছে ২৮ শতাংশ। ইন্ডিয়ান এক্সপ্রেস ভারতের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *