Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / যশ নুসরাতের পরস্পরের প্রশংসায় স্পষ্ট হলো সম্পর্কের সমীকরণ

যশ নুসরাতের পরস্পরের প্রশংসায় স্পষ্ট হলো সম্পর্কের সমীকরণ

গত এক বছর ধরে যশ দাস গুপ্ত এবং নুসরাত জাহানের সম্পর্কের সমীকরণ এবং নুসরাতের বিবাহ বিচ্ছেদ নিয়ে অনেক ধরনের জল্পনা-কল্পনা হয়েছে। বিশেষ করে এটি ঘটেছে যে সময় নুসরাতের মা হওয়ার খবর সামনে আসে এবং নিখিল জৈনও সেই সময়ে তার সন্তানকে তার নয় বলে আনিয়ে দেন। তবে এই সন্তানের পিতা কে এমন ধরনের প্রশ্ন সৃষ্টি হয় তাদের ভক্তদের মনে। বিষয়টি নিয়ে আলোচনা এক সময় ব্যাপকভাবে ছড়িয়ে যায়।

পুত্র ঈশান নুসরাতের কোলে আসার পরও নুসরাত-যশ কারও বিষয়ে কিংবা তাদের দুজনের সম্পর্কের বিষয়ে সরাসরি কথা বলেননি। কিছুদিন পর তারা তাদের বিয়ের ঘোষণা দেয়। যেভাবে দুজন কাছাকাছি হন। ‘ওয়ান’ ছবিতে দুজন একসঙ্গে কাজ করলেও যশ-নুসরাতের বন্ধুত্ব সে সময় তেমন গড়ে ওঠেনি। যাইহোক, ‘এসওএস কলকাতা’ সমস্ত হিসাব উল্টে দেয়।

যশ বলেন, ‘আমি ওকে সহকর্মী হিসাবে একদম অপছন্দ করতাম, আমার মনে হত নুসরাত ভী’ষণ দা’ম্ভিক। আমার বন্ধুরা পরামর্শ দিয়েছিল যশের থেকে দূরত্ব বজায় রাখবার’। তবে সব ইকুয়েশন পালটে গিয়েছে মাস কয়েকের মধ্যেই।

ভারতীয় একটি সংবাদমাধ্যমকে এক সাক্ষাৎকারে এসব কথা বলেছেন অভিনেতা যশ দাসগুপ্ত। নুসরতের প্রথম সন্তান ঈশান। তবে যশের আগের স্ত্রীর ঘরে তার ৯ বছরের ছেলে রয়েছে। যদিও সেই সন্তানকে নিয়ে প্রকাশ্যে খুব বেশি কথা বলেননি যশ।

গত মাসে ‘চিনে বাদাম’ ছবির শ্যুটিংয়ের ফাঁকে ঈশান প্রসঙ্গে যশ বলেন- ‘ঈশান খুব ছোট। সবে ১৫ দিন বয়স। এতো তাড়াতাড়ি কিচ্ছু পরিবর্তন আসে না, বিশ্বাস করুন। আমার ছেলে আছে, যার ইতিমধ্যেই ৯ বছর বয়স হয়ে গেছে, এতো তাড়াতাড়ি কিচ্ছু চেঞ্জ আসে না। এটা সংবাদমাধ্যমের বাড়াবাড়ি’।

ওই সাক্ষাত্কারেই প্রথমবার বড় ছেলের কথা নিজের মুখে বলেছিলেন যশ। যশ ও তার প্রাক্তন স্ত্রী শ্বেতা সিংহ কালহানসের ছেলে যশের কাছে থাকে।

যশকে নিয়ে নুসরাতের কথা
যশ সম্পর্কে অভিনেত্রী নুসরাত বলেন, আমার বন্ধুরা পরামর্শ দিয়েছিল যশের থেকে দূরত্ব বজায় রাখবার’। তবে সব ইকুয়েশন পালটে গিয়েছে মাস কয়েকের মধ্যেই। ঈশানের অভিভাবকের দায়িত্ব কেমনভাবে পালন করছেন দুজনে?-এ প্রশ্নের উত্তরে নুসরাত বলেন, ‘দুর্দা’ন্ত। এখনও মাঝেমধ্যেই বিশ্বাস করতে পারি না। তবে সৌভাগ্যবশত আমাকে একা সব দায়িত্ব পালন করতে হচ্ছে না। যশ সব কাজে এগিয়ে আসে। আমি অনেক সময় বুঝতে পারি না ঈশান কী বলতে চাইছে, কিন্তু যশ অসাধারণ বাবা’।

পাশ থেকে মুচকি হেসে যশ যোগ করলেন, ‘নুসরত মা হিসাবে দারুণ, আমি বিশ্বাস করি মেয়েরা যখন মা হয়, তখন সহজাতভাবেই সে জানে বা’চ্চাকে কীভাবে লালন-পালন করতে হয়’।

উল্লেখ্য, অভিনেতা-রাজনীতিবিদ নুসরাত জাহান গত শুক্রবার বিজয়া দশমী উপলক্ষে একটি ছবি শেয়ার করেন এবং তাতে দেখা গেছে তিনি বিবাহিত বাঙালি নারীদের মতো শাখা পলা এবং সেই সাথে চুড়ি পরছেন। সোশ্যাল মিডিয়ায় পোস্ট দিয়ে নুসরাত তার ভক্তদের শুভেচ্ছা জানান। এর ফলে জল্পনা শুরু হয় যে, তিনি যশ দাশগুপ্তকে বিয়ে করেছেন যার সাথে তিনি গত আগস্ট মাসে তার সন্তানকে স্বাগত জানিয়েছিলেন। ছবিটি শেয়ার করে নুসরাত লিখেছিলেন, “শুভ বিজয়ার প্রীতি, শুভেচ্ছা ও অভিনন্দন” তাকে একটি সাদা এবং লাল শাড়িতে দেখা যায়, তার কপালে একটি লাল বিন্দী এবং হাতে লাল এবং সাদা চুড়িতে পরিপূর্ণ।

 

 

 

 

 

About

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *