Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / বাংলা জনপ্রিয় অভিনেত্রীর মৃত্যুর ৭ দিনের মাথায় মায়ের সোশ্যাল পোস্ট, কাঁদছে সবাই

বাংলা জনপ্রিয় অভিনেত্রীর মৃত্যুর ৭ দিনের মাথায় মায়ের সোশ্যাল পোস্ট, কাঁদছে সবাই

হার্ট অ্যাটাকের পর দীর্ঘ প্রায় এক মাসের মতো হাসপাতালে চিকিৎসাধীনের পর সম্প্রতি সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে পাড়ি জমান ভারতীয় বাংলা ধারাবাহিক নাটকের অন্যন্ত জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। তার মৃত্যুর খবরে গোটা বিনোদন জগতে নেমে আসে শোকের ছায়া। মৃত্যুকালে তার বয়স হয়েছিল মাত্র ২৪ বছর।

ইতোমধ্যে কেটে গেছে সাত দিন। প্রতিটি মুহূর্তে তার সব স্মৃতি পীড়া দিচ্ছে স্বজনদের।

মেয়েকে হারানোর পর মা শিখা শর্মা তার ছবি ও ভিডিও ক্লিপ একের পর এক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন। শুধু ঐন্দ্রিলা নয়, তার প্রেমিকা সব্যসাচীকে নিয়েও আবেগঘন পোস্ট দিয়েছেন অভিনেত্রীর মা।

সব্যসাচী ও ঐন্দ্রিলা অভিনীত একটি সিরিয়ালের ক্লিপ শেয়ার করে মা শিখা শর্মা লিখেছেন, ‘আমার সব্যের ঐন্দ্রিলা।’ এই এক লাইনে, তিনি ব্যাখ্যা করেছিলেন যে সব্যসাচী তার মেয়ের সবচেয়ে নির্ভরযোগ্য একজন ছিলেন।

এদিকে ঐন্দ্রিলার উদ্দেশে বড় বোন ঐশ্বর্য শর্মা লিখেছেন, অনেক দিন তো হলো, এবার তাড়াতাড়ি চলে আই বুনু (বোন)। তুই (ঐন্দ্রিলা) ছাড়া আমি যে পঙ্গু। কে আমাকে সাজিয়ে দেবে বল তো? কে আমার ছবি তুলে দেবে? কে না বলা মনের কথাগুলো আমার মুখ দেখে বুঝে যাবে? কে আলাদিনের আশ্চর্য্য প্রদীপের মতো আমার সমস্ত মনের ইচ্ছে পূরণ করবে? কার সঙ্গে আমি ঘুরতে যাবো? কার সঙ্গে পার্টি করব? কার সঙ্গে আমি সারারাত জেগে সিনেমা দেখব, গল্প করব? কে আমাকে সঠিক পরামর্শ দেবে? আমাদের এখনো কত প্ল্যান বাকি আছে বলতো? কে আমাকে নিঃস্বার্থভাবে ভালোবাসবে? কে আমার জন্য পুরো পৃথিবীর সঙ্গে লড়বে, আমাকে আগলে রাখবে?

তিনি আরও লেখেন, আমার যে তুই ছাড়া আর কোনো বেস্ট ফ্রেন্ড নেই। তুই যে আমার জীবনীশক্তি। এই ২৪ বছরে আমি যে নিজে থেকে কিছুই করতে শিখিনি বুনু। আমি জানি তুই সাবলম্বী, কিন্তু তোর দিদিভাই যে তোকে ছাড়া খুব অসহায়। তাড়াতাড়ি আমার কাছে চলে আয় বুনু। অপেক্ষায় রইলাম।

বিগত অনেকদিন ধরেই ক্যানসারের সঙ্গে লড়াই করছিলেন ঐন্দ্রিলা শর্মা। তবে বিধি বাম। এরই মধ্যে চলতি মাসের গত ১ নভেম্বর রাতে স্ট্রোক করেন তিনি। এরপর গত ২০ নভেম্বর তিনি পরলোক গমন করেন।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *