Friday , September 20 2024
Breaking News
Home / Entertainment / শেষ পর্যন্ত সবার সন্দেহ দূর করে সত্যটা প্রকাশ করলেন অভিনেত্রীর মনিরা মিঠু

শেষ পর্যন্ত সবার সন্দেহ দূর করে সত্যটা প্রকাশ করলেন অভিনেত্রীর মনিরা মিঠু

আর্জেন্টিনার জিততে হলে দরকার পরে জাদুর। আর এই জাদুর একমাত্র জাদুকর দলটির প্রাণভোমরা আন্দ্রেজ লিওনেল মেসি। লিওনেল মেসি জানতেন কাতার বিশ্বকাপে আর্জেন্টিনাকে টিকিয়ে রাখতে তাকেই কিছু একটা করতে হবে, এটা জানতেন লিওনেল মেসি। তিনি করেও দেখিয়েছেন। দ্বিতীয়ার্ধে তার দুর্দান্ত গোল আর্জেন্টাইন সমর্থকদের প্রাণ ফিরিয়ে দেয়। এরপর তার পাস থেকে দ্বিতীয় গোলটি করেন এনজো ফার্নান্দেস।

ব্যাস, সমর্থকদের আর কে পায়! উল্লাসে ফেটে পড়েন তারা। সামাজিক মাধ্যমে অনেকে মেসিদের জয়ের পর উল্লাস-অনুভূতি প্রকাশ করছেন।

এই জয়ের পর নিজেকে আর্জেন্টিনার ভক্ত হিসেবে প্রমাণ করলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মনিরা মিঠু। রোববার সকালে আর্জেন্টিনার জার্সি ও মাথায় টুপি পরা একটি ভিডিও প্রকাশ করেন মিঠু।

সেখানে অভিনেত্রী বলেন, ‘এখন কি সব সংশয় দূর হয়েছে? সবারই সন্দেহ ছিল যে এই মহিলা কোন দলের সাপোর্টার! আমি আসলে ছোটবেলা থেকেই আর্জেন্টিনার সমর্থক, যখন থেকে আমি খেলা বুঝি। আমার অভিনেতা ভাই চ্যালেঞ্জার। তিনি আমাকে বুকে নিয়ে আর্জেন্টিনার খেলা দেখতেন। ম্যারাডোনা কাকে বলে তা শেখাতেন।

মিঠুর কথায়, ‘ ‘পরাজয়ের গ্লানিটা কেন যেন আমাকে বেশি ভাবায়। এই জন্য আমি জয়ের আনন্দটা একটু চেপে রাখি। নিজের দল আর্জেন্টিনা জিতেছে গতকাল। অসম্ভব সুন্দর খেলা দেখিয়েছেন উনারা।’

সর্বশেষ এই অভিনেত্রী বলেন, “আমরা মেসির জাদু দেখেছি। আর আমাদের ২৪ নম্বর খেলোয়াড় এন জো যে জাদু দেখিয়েছেন। সেই গোলের পর নিশ্চয়ই আর্জেন্টিনার জয়ে সবার আনন্দ বেড়ে গেছে।

প্রসঙ্গত, নিজেদের প্রথম ম্যাচে সৌদির কাছে হারের পর বেশ চাপে ছিল ম্যারাডোনার এই উত্তরসূরিরা। তবে গতকালকের ম্যাচে দাপুটে জয়ের পর আবারো ফায়ার এসেছে তাদের আশা। সামনের ম্যাচটি জিততে পারলেই নকআউট পর্বে পারি জমাতে পারবে দলটি।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *