Saturday , September 21 2024
Breaking News
Home / Entertainment / এবার বুবলীকে খোঁচা মেরে অপুর নতুন পোস্ট, শুরু হলো তোলপাড়

এবার বুবলীকে খোঁচা মেরে অপুর নতুন পোস্ট, শুরু হলো তোলপাড়

ঢালিউড সিনেমার তুমুল জনপ্রিয় ও শীর্ষ অভিনেতা শাকিব খান। যিনি ভক্তদের মাঝে ঢালিউড ‘কিং খান’ নামেও বেশ পরিচিতি পেয়েছেন। তবে সম্প্রতি গত কয়েকদিন ধরেই গুণী এই অভিনেতাকে নিয়ে বাকযুদ্ধে লিপ্ত হয়েছেন দুই চিত্রনায়িকা শবনম ইয়াসমিন বুবলী ও অপু বিশ্বাস। ২০১৭ অপু বিশ্বাসকে ডিভোর্স দেন শাকিব খান। এরপর বুবলীকে বিয়ে করেন তিনি।

সুতরাং শাকিবের বর্তমান স্ত্রী বুবলী। যদিও গুঞ্জন আছে, বুবলীর সঙ্গেও বিচ্ছেদ হয়ে গেছে শাকিবের।

বুবলী তার বিবাহিত জীবন নিয়ে যে গুজব চলছে তার জন্য তৃতীয় পক্ষকে দায়ী করছেন। তিনি দাবি করেন, বহিরাগত তাদের পরিবারে বিশৃঙ্খলা সৃষ্টি করেছে। তবে তৃতীয় পক্ষের নাম উল্লেখ করেননি এই অভিনেত্রী।

বুবলী তার নাম না জানালেও নেটিজেনরা বিশ্বাস করেন যে তিনি শাকিবের প্রাক্তন স্ত্রী অপু বিশ্বাসের দিকে আঙুল তুলেছেন। একটি জাতীয় গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে এ বিষয়ে মুখ খোলেন অপু। যেখানে তিনি বলেন, বুবলীর প্রতিটি বক্তব্যই তার কাছে হাস্যকর মনে হয়।

অপু বলেন, ‘ও (বুবলী) কি সরাসরি আমার নাম বলেছে? যাই হোক, এটা আমাকে হাসায়। কে তৃতীয় পক্ষ, কে প্রথম দল, সেটা আরেকটু স্পষ্ট করা দরকার। তার (বুবলী) প্রতিটি বক্তব্য আমার কাছে হাস্যকর। দেখুন, এসবের কারণে সাধারণ মানুষ আমাদের সম্পর্কে কী ভাববে? মানুষ আমাদের অভিনয় পছন্দ করে। রাজ্জাক, কবরী, জাফর ইকবাল, সালমান শাহ, শাবনূরসহ অনেকেই আমাদের পছন্দ করেন। তারাও এই শিল্পে কাজ করেছেন। কিন্তু কোনো ইস্যুতে তাদের এত সংগ্রাম করতে দেখিনি। এভাবেই শিল্প হয়ে উঠেছে। এভাবে চলতে থাকলে আমাদের প্রতি মানুষের শ্রদ্ধা, ভালোবাসার জায়গা উঠে যাবে।

এর আগে বুবলীর একটি সাক্ষাৎকারকে ঘিরে শুরু হয় অপু বিশ্বাস ও বুবলীর কথার লড়াই। যেখানে তার দাবি- জন্মদিনে শাকিব খান তাকে একটি হিরের নাকফুল উপহার দিয়েছেন।

এ খবর ছড়িয়ে পড়লে বিষয়টি মেনে নিতে পারেননি অপু বিশ্বাস। তিনি এই দাবির সত্যতা বিশ্বাস করেননি। ফলে ফেসবুকে ইঙ্গিতপূর্ণ পোস্ট দেন অপু। এরপর পাল্টা স্ট্যাটাস দেন বুবলিও। এ নিয়ে সিনেমা জগতে চলছে নানা গুঞ্জন। শাকিব খানের সঙ্গে অপু বিশ্বাসের বিচ্ছেদ হলেও সন্তানের জন্মের কারণে শাকিবের বাড়িতে নিয়মিত যান অপু। গত সেপ্টেম্বরে জয়ের জন্মদিনে শাকিবের বাসায় হাজির হন অপু। ছবিগুলো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অপু বিশ্বাস। বিষয়টি ভালোভাবে মেনে নিতে পারছেন না শাকিব খানের স্ত্রী বুবলী। এরপর থেকেই দুই নায়িকার মধ্যে ভার্চুয়াল যুদ্ধ শুরু হয়।

উল্লেখ্য, এক সঙ্গে কাজের সূত্র ধরে পরিচয় অতঃপর প্রেমের সম্পর্ক তৈরী হয় শাকিব-বুবলীর। এভাবে বেশ কিছুদিন যাওয়ার পর ২০১৮ সালে অনেকটা লুকিয়ে বিয়ের কাজটা সেরে ফেলেন তারা। এরপর সম্প্রতি এ বিষয়টি প্রকাশ্যে এনে এক আলোচনার জন্ম দেন বুবলী।

About Rasel Khalifa

Check Also

অবশেষে তারেক রহমানের সঙ্গে মৌসুমীর সেই আলোচিত ছবি নিয়ে মুখ খুললেন ওমর সানী

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের সঙ্গে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *