Friday , September 20 2024
Breaking News
Home / opinion / এবার দেশে ফিরে আসা নিয়ে যা বললেন পিনাকি ভট্টাচার্য

এবার দেশে ফিরে আসা নিয়ে যা বললেন পিনাকি ভট্টাচার্য

পিনাকী ভট্টাচার্য বর্তমানে বিদেশে রয়েছেন এবং তিনি সেখানে গা ঢাকা দিয়ে আছেন বলে অনেকে দাবি করেন। পপুলার ফার্মাতে তিনি চিফ অপারেটিং অফিসার হিসেবে দায়িত্ব পালন কালে তিনি নকল ওষুধ উৎপাদন করে কোটি কোটি টাকা অবৈধভাবে আয় করেন, এমন অভিযোগ রয়েছে। এরপর তার বিরুদ্ধে মামলা হয় এবং এক সময় তিনি বিদেশ পালিয়ে রয়েছেন। তবে তিনি এ পর্যন্ত দেশে ফিরে আসার কথা না বললেও এবার তিনি তেমন কথা বলে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্ট দিয়েছেন। তার পোস্টটি হুবুহু তুলে ধরা হলো-

বাংলাদেশের তরুণেরা এভারেজ ইউরোপিয়ানদের চাইতে বেশী কর্মঠ, বেশী ইনটেলিজেন্ট, বেশী ক্রিয়েটিভ। যেটা অতিরিক্ত আছে সেটা হচ্ছে মমতা, আর মানুষকে ভালোবাসার ক্ষমতা। আমি কোন কারণ খুজে পাইনা কেন তাদের দারিদ্র্য ক্লিস্ট থাকতে হবে। আমি বুঝতে পারিনা কেন তাদের জীবিকা নিয়ে চিন্তা করতে হবে? কেন তারা একটা ডিসেন্ট লাইফ পাবেনা?

বাংলাদেশের তারুণ্যকে দিয়ে আপনি বিশ্বজয় করতে পারবেন। তাদের সামনে বাধা হয়ে দাঁড়িয়ে থাকে বাংলাদেশের এলিটেরা। এই এলিটেরা জানে বাংলাদেশের তারুণ্য জেগে উঠলে তাদের লুটপাটের রাজত্ব ধূলিস্যাৎ হয়ে যাবে।

আমি দেশে ফিরলে আমি প্যারিসের ভাইব্রান্ট ক্যারিয়ার ছেড়েই ফিরবো। এই জীবন অনেকের কাছে স্বপ্ন, কিন্তু আমি এই জীবন ছেড়েই যাবো, শুধু বাংলাদেশের তরুণদের টানে। আমি যদি সত্যিই দেশে ফিরতে পারি আমি বাংলাদেশের তারুণ্যকে গড়ে তুলবো। আমার ব্যক্তিগত পেশাগত আর একাডেমিক জীবনের সব আকাঙ্ক্ষা পুরণ হয়েছে। আমার একটাই শেষ ইচ্ছা, বাংলাদেশের তরুণদের গড়ে তোলা। সৃস্টিকর্তা আমার এই শেষ চাওয়াকে পুর্ণ করবেন আমার বিশ্বাস।

প্রসংগত, পিনাকী ভট্টাচার্য ময়দা দিয়ে কালাজ্বরের ক্যাপসুল বানিয়ে বিপুল অর্থ অবৈধভাবে হাতিয়ে নিয়েছিলেন, এমন অভিযোগ রয়েছে বলে জানা যায়। এদিকে অন্য এক তথ্যে বলা হয় তাকে বিভিন্ন সময়ে হুমকি দেওয়ার কারণে তিনি বিদেশে অবস্থান করছেন। এবং তার দেশে ফিরতে কোনো সমস্যা নাই। তবে সম্প্রতি তার বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে বলে জানা যায়।

About bisso Jit

Check Also

বাঁধন নৌকার লোক বলে কঠিন পরিণতি ভোগ করতে হইতো: পিনাকি

ছাত্র আন্দোলনে তারকাদের মধ্যে প্রথম সারিতে ছিলেন অভিনেত্রী আজমেরী হক বাঁধন। তিনি আওয়ামী সরকারের বিরুদ্ধে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *