Friday , September 20 2024
Breaking News
Home / Countrywide / শাকিবের উপহার নিয়ে দুই সতীনের বিবাদ, যা বলে শান্ত করলেন শাকিব খান

শাকিবের উপহার নিয়ে দুই সতীনের বিবাদ, যা বলে শান্ত করলেন শাকিব খান

বলিউডের জনপ্রিয় অভিনেতা শাকিব খান, ঢালিউডের দুই জন নামকরা অভিনেত্রীকে বিয়ে করার মাধ্যমে আলোচনায় রয়েছেন। দুই সতীনকে নিয়ে সংসার না করলেও তিনি অপুকে ডিভোর্স দিয়ে অনেকটা দুই সতীনের যন্ত্রণা সহ্য করছেন। শাকিব খান শবনম বুবলির জন্মদিনে একটি ডায়মন্ডের নাকফুল উপহার দিয়েছেন এমনটাই প্রকাশ করেছেন জনপ্রিয় সংবাদ মাধ্যমগুলো। এই নায়িকা গত ২০ নভেম্বর ৩৩ বছর পার করে ৩৪ বছর বয়সে পদার্পণ করলেন।

এদিকে শবনম বুবলী দেশের একটি জনপ্রিয় সংবাদ মাধ্যমকে বলেন, শেহজাদ খান বীরের বাবা ঢালিউডের জনপ্রিয় নায়ক শাকিব খানের কাছ থেকে জন্মদিনে উপহার হিসেবে একটি ডায়মন্ডের ‘নাকফুল’ পেয়েছেন। বুবলীকে হিরের নাকফুল উপহার দেওয়ার খবরে ফে”সবুকে একটি পোস্ট করেছেন অপু বিশ্বাস। অপু তার ফেস’বুক ওয়ালে ‘শাকিবের কাছ থেকে ডায়মন্ডের নাকফুল পেয়ে বুবলীর চোখে জল’ শিরোনামের একটি খবর শেয়ার করেছেন এবং একাধিক স্মাইলি ইমোটিকন দিয়েছেন। শুধু তাই নয়, অপু লিখেছেন, ‘কী যে মজা, মজা।’ হীরার নাকফুল উপহারের কেন্দ্রবিন্দুতে শাকিব খান থাকায় তার সঙ্গে কথা হয়। শাকিব খান সরাসরি বলেছেন, বুবলীকে তিনি কোনো হীরার নাকফুল গিফট করেননি।

চলতি বছরের ৩০ সেপ্টেম্বর হঠাৎ করেই জানা যায় শাকিব খান ও শবনম বুবলী বাবা-মা হয়েছেন। এই তারকা দম্পতির ছেলের বয়স আড়াই বছর। জানা গেছে, যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লং আইল্যান্ড জুইশ মেডিকেল হাসপাতালে মা হয়েছেন বুবলী। তিনি ২০২০ সালের ২১ মার্চ একটি পুত্র সন্তানের জন্ম দেন। সন্তানের নাম রাখা হয় শেহজাদ খান বীর। এর মাত্র দুই দিন পর বুবলী তার ফেস”বুক পোস্টে বলেন, তার জীবনের দুটি স্মরণীয় তারিখের কথা। বুবলী বলেন, ‘এখন পর্যন্ত আমার জীবনে দুটি স্মরণীয় তারিখ। ২০ জুলাই ২০১৮, এটি আমাদের বিয়ের তারিখ। এবং ২১ মার্চ ২০২০ আমার ছেলের জন্ম তারিখ।’ এরপর থেকেই শাকিব খান ও বুবলীকে ঘিরে আলোচনা শুরু হয়।

তবে ঘোষণার মাত্র দুদিন পর ঢাকার একটি পাঁচতারা হোটেলে ‘লিডার, আমি বাংলাদেশ’ ছবির গানের শুটিং করতে দেখা গেলেও কেউ কারও সঙ্গে কথা বলেননি তারা। এমনকি তাদের দুজনের বিশ্রামের জন্য পাঁচ তারকা হোটেলে দুটি আলাদা কক্ষ ছিল। এরপর থেকেই গুঞ্জন ওঠে শাকিব-বুবলী আদৌ একসঙ্গে আছেন নাকি ঘোষণার আগেই সম্পর্ক শেষ হয়ে গেছে। তাদের মধ্যে কোনো সম্পর্ক নেই বলে গণমাধ্যমে বিভিন্ন কথার মাধ্যমে ইঙ্গিত দেন শাকিব। তবে বুবলী গণমাধ্যমকে জানান, তাদের মধ্যে সম্পর্ক রয়েছে। দুজনের এমন কথায় হতবাক শাকিব খানের ভক্ত-শুভানুধ্যায়ীরাও।

সন্তানের বিষয়ে ঘোষণার দুই মাস পর বুবলির জন্মদিনে শাকিব খানের হীরের নাকফুল উপহারের খবরে আরও হতবাক শাকিব খানের ভক্তরা। বিষয়টি নিয়ে ফে’সবুকে সরব হয়েছেন শাকিব খানের বড় ছেলে আব্রাহাম খান জয়ের মা অপু বিশ্বাস। ২৪ ঘণ্টা পার হওয়ার আগেই অপু বিশ্বাসকেও খোঁচা দেন বুবলী।

বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ও চলচ্চিত্র সংশ্লিষ্ট গ্রুপগুলোতে চলছে নানা ধরনের আলোচনা। পুরো বিষয়টির কেন্দ্রবিন্দুতে শাকিব খান থাকায় বুধবার সন্ধ্যায় তার সঙ্গে সরাসরি যোগাযোগের চেষ্টা করা হয়। বিষয়টি নিয়ে একপর্যায়ে তার সঙ্গে কথা বলে সংবাদ মাধ্যম।

শাকিব খান বলেন, ‘‘ডায়মন্ডের নাকফুল তিনি তো উপহার হিসেবে পেতেই পারেন। কেন ১টা, ১০টাও পেতে পারেন তিনি। তার আত্মীয় এবং বন্ধু-বান্ধব আছে। তবে আমি সবাইকে আশ্বস্ত করতে চাই, আমি তাকে কোনো ধরনের হীরার নাকফুল উপহার দেইনি। সত্যি বলতে তার সাথে আমার কোন যোগাযোগ নেই। তবে যে গুঞ্জন উঠেছে সেটা পুরোপুরি ভিত্তিহীন। বুবলিকে উপহার দেওয়া কিংবা তাকে উইশ করা, এমন কোন কিছুই আমার পক্ষ থেকে করা হয়নি। আমি আমার সন্তানকে ভালোবেসে যা কিছু লিখে থাকি। তাই বলে বুবলিকে উদ্দেশ্য করে আমি কোন কিছুই লিখিনি। বীরকে কেন্দ্র করেই আমি যতটুকু যা করার দরকার, আমি করে থাকি। এর বেশি কিছু নয়। আর এর থেকে বেশি করার কোন ধরনের প্রশ্নই আসে না।

About bisso Jit

Check Also

আ.লীগ ও তৃণমূল থেকে বিএনপিতে যোগদানের হিড়িক

নারায়ণগঞ্জে আওয়ামী লীগ ও তৃণমূল বিএনপির নেতাকর্মীদের মধ্যে বিএনপিতে যোগদানের প্রবণতা বৃদ্ধি পেয়েছে। ফ্যাসিবাদী আওয়ামী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *