Saturday , September 21 2024
Breaking News
Home / Sports / সৌদি ফুটবলার সেই ইয়াসিরকে নিয়ে নতুন তথ্য দিল চিকিৎসক

সৌদি ফুটবলার সেই ইয়াসিরকে নিয়ে নতুন তথ্য দিল চিকিৎসক

সারা-বিশ্বজুড়েই বিস্তার করছে ‘আর্জেন্টিনার’ অগণিত ভক্ত-শুভাকাঙ্খী। তবে এবারের ২০২২ সালের কাতার বিশ্বকাপে সৌদি আরবের কাছে ২-১ গোলে হেরে বেশ আলোচনায় রয়েছে ফুটবল জগতের অন্যতম সেরা এই দলটি। কিন্তু শুরুতেই আর্জেন্টিনার বিপরীতে জিতলেও এই জয়ের উল্লাস করতে পারছেন না অনেকেই, আর এর অন্যতম কারণ সৌদি আরবের ডিফেন্ডার ইয়াসির আল শাহরানি।

ঐতিহাসিক বিজয়ের দিনে তিনি গুরুতর আহত হন। তার চোয়াল ও মুখের বাম পাশ ভেঙ্গে গেছে। তবে সফল অস্ত্রোপচারের পর তিনি সুস্থ আছেন।

বুধবার রাতে সৌদি ফুটবল ফেডারেশন এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে।

মঙ্গলবার রাতে আর্জেন্টিনার বিপক্ষে ২-১ গোলে ঐতিহাসিক জয় পেয়েছে সৌদি আরব। ম্যাচের শেষ দিকে সৌদি গোলরক্ষক মোহাম্মদ আল-ওয়াইস আর্জেন্টিনার আক্রমণ ঠেকাতে এগিয়ে আসেন। বল ধরতে লাফিয়ে উঠার সময় স্বদেশী ইয়াসির আলী শাহরানি হাঁটুতে আঘাত পান।

শাহরানী অনেকক্ষণ মাঠে শুয়ে ছিলেন। তার মুখ রক্তে ঢাকা ছিল। এরপর তাকে স্ট্রেচারে করে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয়।

এক্স-রে করার পর জানা যায়, ইয়াসির আল শাহরানির চোয়াল ও মুখের বাম পাশ ভেঙে গেছে। অভ্যন্তরীণ রক্তক্ষরণের কারণে তার অস্ত্রোপচারের প্রয়োজন ছিল।

সৌদি আরবের ক্রাউন প্রিন্স মোহাম্মদ বিন সালমান ইয়াসিরকে চিকিৎসার জন্য একটি ব্যক্তিগত বিমানে জার্মানি নিয়ে যাওয়ার নির্দেশ দিয়েছেন।

এরপর সৌদি যুবরাজের ব্যক্তিগত বিমানে অস্ত্রোপচারের জন্য তাকে জার্মানিতে নিয়ে যাওয়া হয়।

এদিকে গতকাল বুধবার (২৩ নভেম্বর) সৌদি আরবের এই ডিফেন্ডারের চোয়ালের অস্ত্রোপচার হয়। সফল অস্ত্রোপচারে শেষে বেশ সুস্থ হয়ে উঠেছেন। আর এ খবর পেতেই যেন মাথা থেকে অনেক বড় বোঝা নেমে গেছে সমর্থকদের।

About Rasel Khalifa

Check Also

ঐতিহাসিক টেস্ট সিরিজ জয়ের পর মুখ খুললেন সাকিব

ছাত্র আন্দোলনের সময় নীরবতা পালন করে তুমুল সমালোচনার মুখে পড়েন দেশের সেরা ক্রিকেটার সাকিব আল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *